সোনালী ব্যাংক চেক ও কার্ড ছাড়া টাকা উত্তোলন ২০২৩ । ই - ওয়ালেট QR কোড ব্যবহার করে টাকা উঠানোর নিয়ম

সোনালী ব্যাংক চেক ও কার্ড ছাড়া টাকা উত্তোলন ২০২৩ । ই – ওয়ালেট QR কোড ব্যবহার করে টাকা উঠানোর নিয়ম

চেক বা কার্ড ব্যবহারে যে অতিরিক্ত চার্জ গুণতে হয় তা আর আপনাকে গুণতে হবে না-সম্পূর্ণ বিনা মূল্যে অ্যাপটি ব্যবহার করে টাকা তুলতে পারবেন –সোনালী ব্যাংক চেক ও কার্ড ছাড়া টাকা উত্তোলন ২০২৩

মোবাইল অ্যাপ থেকেই টাকা তোলা যাবে কি? – সোনালী ই ওয়ালেট ব্যবহার করেই টাকা উত্তোলন করা যাবে। কোন প্রকার চেক বা কার্ড ব্যবহার করতে হবে না। সোনালী ই ওয়ালেট দিয়ে ক্যাশলেস লেনদেন তো করাই যায়। এখন আপনি ব্যাংক থেকে অ্যাপ ব্যবহার করেই টাকা উঠাতে পারবেন। Sonali Bank e wallet । সোনালী ব্যাংক ই ওয়ালেট দিয়ে কি কি করা যায়?

সোনালী ভিসা কার্ড না হলে এটিএম হতেও কি টাকা উত্তোলন করা যাবে? না এখনও এটিএম থেকে টাকা উত্তোলন ফিচার যুক্ত হয়নি বা ব্যাংক ঘোষণা দেয়নি। যেহেতু বিকাশ বা নগদ বা রকেট ব্যবহার করে এটিএম হতে টাকা তুলতে পারেন খুব শিঘ্রই এ ফিচার সোনালী ব্যাংক এটিএম বুথ গুলোতে অবশ্যই যুক্ত হবে। তবে এজেন্ট এবং ১২০০+ ব্রাঞ্চ হতে মুহুর্তেই টাকা হাতে পারেন এবং যে কোন মার্চেন্টকে অ্যাপের মাধ্যমে কিউআর কোড স্ক্যান করেও পেমেন্ট করতে পারবেন তাই কার্ড বা নগদ টাকা প্রয়োজনই হবে না। সোনালী ই ওয়ালেট মানেই ক্যাশ আপনার হাতেই!

ই ওয়ালেট জমা (Add Money) দৈনিক ১,০০,০০০ টাকা ৯৯ টাকা লেনদেন করতে পারবেন, ব্যাংক হতে ব্যাংকে ১ লক্ষ টাকার ভিতর ৯৯টি লেনদেন করতে পারবে এবং বিইএফটিএন এর মাধ্যমে ৫০ হাজার টাকা পাঠাতে পারবেন সর্বোচ্চ ১০টি লেনদেনের মাধ্যমে। অন্যদিকে মাসিক লেনদেনের ক্ষেত্রে ওয়ালেট টু ওয়ালেট ৪ লক্ষ টাকা, একাউন্ট টু একাউন্ট ৪ লক্ষ টাকা এবং BEFTN to Other Bank ২ লক্ষ টাকা লেনদেন করতে পারবেন। ই-ওয়ালেট সোনালী ব্যাংকের ডিজিটাল সেবা।

ডিজিটাল পন্থায় টাকা তোলার নিয়ম / মোবাইল অ্যাপ ব্যবহারেই টাকা তোলা যাবে

অ্যাপ দিয়ে সর্বোচ্চ কত টাকা তোলা যায়? বর্তমানে লিমিট কমানো আছে মাত্র ১০ হাজার টাকা। ক্রমান্বয়ে ব্যবহার বাড়াতে পারবেন।

Sonali E Wallet QR Scan & Cashout । সোনালী ব্যাংক থেকে কার্ড এবং চেক বই ছাড়াই নগদ টাকা উত্তোলন করার নিয়ম ২০২৩

কিভাবে টাকা উত্তোলন করবেন । চলুন দেখে নই

  1. সোনালী ই-ওয়ালেট অ্যাপ্স মোবাইল এ ইন্সটল থাকতে হবে।
  2. সোনালী ব্যাংকের যে কোন শাখায় QR code টানিয়ে রাখা আছে।
  3. সোনালী ই-ওয়ালেট অ্যাপ্স এর মাধ্যমে আগে অ্যাড মানি ফিচার ব্যবহার ই-ওয়ালেট এ টাকা নিয়ে আসুন অর্থাৎ ব্যাংক থেকে ই ওয়ালেট এ টাকা ট্রান্সফার করে আনতে হবে।
  4. এখন QR code স্কান করে ক্যাশ আউট করুন।
  5. ক্যাশ সেকশনে বলুন টাকার পরিমান, মোবাইল নাম্বার।
  6. ক্যাশ সেকশন থেকে আপনার অর্থ  বা নগদ টাকা গ্রহন করুন।
  7. খুবই সহজ ব্যাপার।

অ্যাপ দিয়ে কি কি করা করা যায়?

ক্যাশলেস লেনদেন করা যায়। দেশ বা বিদেশের যে কোন জায়গা থেকে আপনার ব্যাংক হিসাব হতে অন্য যে কোন বাংলাদেশী ব্যাংকে টাকা স্থান্তান্তর বা লেনদেন করতে পারবেন। মোবাইল রিচার্জ, গ্যাস বিদ্যুৎ ও পানির বিল। ক্রেডিট কার্ড বিল এবং ডিপিএস পরিশোধ করা যায়। এছাড়াও দোকানী বা শপিং মলে শপিং করা যাবে। নতুন ফিচার নিয়ে এলো সোনালী ই-ওয়ালেট ২০২৩ । New Feature in Sonali ewallet Update

E Wallet QR Code এর মাধ্যমে পেমেন্ট করার জন্য আপনার অবশ্যই Wallet ব্যালেন্স থাকতে হবে। ই ওয়ালেটে লগইন করে QR কোড আইকনে ট্যাপ করুন ও QR Scan করুন। গ্রাহকের নাম এবং Wallet একাউন্ট নম্বর দেখতে পাবেন। টাকার পরিমান, রেফারেন্স ও পিন নম্বর লিখে সাবমিট করুন।

Sonali E Wallet QR Scan & Cashout । সোনালী ব্যাংক থেকে কার্ড এবং চেক বই ছাড়াই নগদ টাকা উত্তোলন করার নিয়ম ২০২৩

(Visited 1,219 times, 2 visits today)

2 comments

  1. সোনালী ব্যাংক লিমিটেড❤️উদ্ভাবনী ব্যাংকিংএ আপনার বিশ্বস্ত সঙ্গী। ❤️

  2. Thank you very much for uploading class useful and quality content. Good luck material for you with likes and full races

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *