Eid Mubarak pic । ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২

ঈদ মানে খুশি। ঈদে পূর্ব মূহুর্ত এবং ঈদের দিন ঈদ কার্ড বিতরণ ও বাড়ি বাড়ি পৌছে দেয়া আমাদের দেশের একটি অতীত রীতি। ঈদ কার্ড এখন আর বিক্রি হয় না। প্রযুক্তির ছোয়ায় এখন EID Greetings এবং ঈদের শুভেচ্ছা স্মার্ট ফোন বা খুদে বার্তা ব্যবহারের মাধ্যমেই বন্ধু বান্ধব ও আত্মীয় স্বজনদের প্রেরণ করা হয়। তাই ঈদ কার্ড প্রেরণের বিষয়টি এখন আপেক্ষিক। পবিত্র ঈদে বন্ধুদের ঈদ শুভেচ্ছা ম্যাসেজ ও শুভেচ্ছা ওয়াল পেপারের প্রেরণের মাধ্যমেই আনন্দ ভাগাভাগি করা হয়। আসুন আজ আমরা কয়েকটি ঈদ কার্ড বা গ্রিটিংস পেপার এখান থেকেই সংগ্রহ করে রাখি।

Eid Mubarak pic 2022

We can post on facebook or youtube or tweeter to greeting your fan followers and friends. You can post any Pic from bellow to your facebook wall or Youtube wall.

ঈদ মোবারক png

ঈদ মোবারকের সাথে কেউ কেউ ঈদের কোন গান যুক্ত করে গ্রিটিংস পাঠাতে চায়। এক্ষেত্রে গ্রিটিংস এর মধ্যে কোন লিরিক্স যোগ করা বা পিকচার এডিট করে কোন প্রবাদ বা কোন মনের কথা প্রকাশ করে অভিনন্দন জানানো সহজ করতেই আমাদের এই প্রয়াস।

ঈদ মোবারক লোগো

ফেসবুক ম্যাসেঞ্জার বা হোয়াটসঅ্যাপের পাশাপাশি ইনস্টাগ্রামেও ঈদ মোবারক শুভেচ্ছা পাঠানো হয়। ঈদ মোবারক অভিনন্দন বার্তা আপনি চাইলে ডাউনলোড করে নিচের ইমেইজ প্রেরণ করতে পারেন। নিচের ইমেজগুলো ইনস্টাগ্রামের ফরম্যাটে তৈরি করা হয়েছে।

ঈদ গ্রিটিংস

ঈদ উৎসব, বৈশাখ এবং বিভিন্ন উৎসবেই আমরা গ্রিটিং প্রেরণ করে থাকি। তবে যদি আমরা ফোনে কথা বলে অথবা সরাসরি দেখা করে কথা বলি তবে মানসিক স্বাস্থ্য ভাল থাকে। বিজ্ঞান বলছে প্রতিটি মানুষের একটি নির্দিষ্ট সময় তাদের ফ্যামিলি, বন্ধবান্ধব এবং আত্মীয় স্বজনের সাথে কাটানো উচিত। তাই গ্রিটিংস পাঠানোর পাশাপাশি সরাসরি সাক্ষাত বা ভিডিও কলে সাক্ষাত করার উদ্যোগ নেয়া উচিৎ।

বি:দ্র: যদি কেউ তার নির্ধারিত কোটেশন বা বাক্য ব্যবহার করে ফ্রি’তে গ্রিটিং কার্ড বানাতে চান বা উপরের ওয়াল পেপারে নিজের মনের কথা লিখতে চান তবে কমেন্টে বাক্য লিখে ইমেইল বা হোয়াটসঅ্যাপ নম্বর দিন। গ্রিটিংস ওয়াল পেপার তৈরির মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে।

One comment

  1. ঈদের শুভেচ্ছা কার্ডের চমতকার সংগ্রহের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.