ibas++ office address

ibas++ office Address । ঢাকায় আইবাস++ এর অফিসের ঠিকানা

ibas++ office Address – Accounting and budget system – Office Address

ibas++ office – When we did not find any solution from local accounts office, we are bound to go to ibas++ office which is situated to segunbagicha, Dhaka.

আইবাস++ ফাইন্যান্স ডিভিশনের একটি শাখা মাত্র, এটি হিসাব ভবনের কাছেই ইউসিইপি চেইনি টাওয়ারে এটি অবস্থিত। এই টাওয়ারের দ্বিতীয় তলায় আইবাস++ এর অফিস রয়েছে।  যদি এই ঠিকানা অনলাইনে উল্লেখ রয়েছে কিন্তু অফিসটি মূলত শাহবাগ মৎস্য ভবনের কাছেই তৃতীয় তলায়। তাই আপনি মৎস্য ভবনের কাছে ফুট ওভার ব্রিজের কাছে গিয়ে কাউকে জিজ্ঞাসা করুন। ব্যাস পেয়ে যাবেন।

Scheme for Improvement of Public Financial Services Delivery through Implementation of BACS and iBAS++ Strengthening Public Financial Management Program to Enable Service Delivery (SPFMS)

Finance Division, Ministry of Finance. UCEP Cheyne Tower (2nd Floor), 25 Segunbagicha, Dhaka-1000, Bangladesh

মূল ঠিকানা: আইবাস++ অফিস, মৎসা ভবন, শাহবাগ, ঢাকা।

UCEP Cheyne Tower (2nd Floor), 25 Segunbagicha, Dhaka-1000, Bangladesh

হিসাব ভবন, সেগুনবাগিচা, ঢাকার কাছেই আইবাস++ এর এই টাওয়ারটি অবস্থিত / আইবাস++ অফিস। মূল ঠিকানা: আইবাস++ অফিস, মৎসা ভবন, শাহবাগ, ঢাকা।

ibas++ UCEP Cheyne Tower Dhaka

Caption: ibas++ office at UCEP Cheyne tower / ibas++ office address

How to go ibas++ office at Dhaka?

  1. You can use google map to find ibas++ office at UCEP Cheyne Tower, Segun bagicha, Dhaka
  2. It is a popular tower for various office such as GTV, SSG, SPFMSP, etc. Many people knows it Gazi TV building.
  3. Support for DCA Dhaka: 01717058070 (iBAS++ implementation support (DCA, Dhaka), 01713364755 (CGDF Support), 01911494388 (CGDF Support),  01840239203 (iBAS++ implementation support (DCA, Dhaka, DCA Mymensingh)
  4. Support Mail: সিএএন্ডএফও (সিএও) – শফিউল আলম শরীফ (ইভান) evan49aust@gmail.com,

Can I get help from office?

Yes – You can mail at your ibas++ help desk. Another option is that go to your local accounts office and get help from them, if they are unable to help you, they will get help from ibas++ team to solve your problem over phone or by mail.

ibas++ helpline number । আইবাস++ হেল্প লাইন

(Visited 1,577 times, 1 visits today)

11 comments

  1. আমি পূর্বের চাকরির পে ফিক্সিশন বাতিল করে নতুন চাকরিতে বেতন ফিক্সিশন করেছি। কিন্তু EFTতে বেতন নির্ধারন নিচ্ছে না।

      1. আগের চাকুরির পে ফিক্সেসন বাতিল করে নতুন চাকুরিতে পে ফিক্সেশন করেছি। কিন্তু ইএফটিতে বেতন বিল সাবমিট করতে পারছি না। বিঃদ্রঃ আগের চাকুরি হতে এপ্রিল/২০২২ মাসের বেতন আমার বাংক একাউন্টে পেয়েছিলাম। প্রশ্ন হইলো কিভাবে ইএফটিতে এপ্রিল/২০২২ বিল ওপেন করতে পারি।

  2. আসসালামু আলাইকুম। আমি বাংলাদেশ রেলওয়েতে কর্মরত। আমি ব্যাংক একাউন্টস এর মাধ্যমে ইএফটি অদ্যাবধি বেতন পেয়ে আসছি। কিন্তুু আইবাস এ এসে আমার ব্যাংক তথ্য বিবরণীতে একাউন্টস গ্রাহকের ক্ষেত্রে আমার নামের জায়গা ভূলবসত আমার বাবার নামে এন্ট্রি দিয়েছে। যাহার প্রেক্ষিতে আইবাসে আমার বেতন হচ্ছে না। আইবাসে সংশোধনের জন্য অনেক চেষ্টা করেও সফল হচ্ছিনা। সংশোধনের বিষয়ে কেউ পরামর্শ বা সহিযোগিতা করলে উপকার হবে।

    1. পে পয়েন্টের মাধ্যমে আইবাস++ টিমের সাথে যোগাযোগ করিয়ে দিন। প্রত্যেক হিসাবরক্ষণ কর্মকর্তা বা পে পয়েন্টে তাদের ফোন নম্বর রয়েছে। তাদের কাছে নম্বর না থাকলে ibas++ helpline number । আইবাস++ হেল্প লাইন এখান থেকে সংগ্রহ করে তাদের দিন। আপনি ফোন দিলে হবে না। তাদের দ্বারাই দেওয়াতে হবে।

  3. আমি একজন মিডওয়াইফ, আমার মোবাইল নাম্বার পরিবর্তন করবো কি ভাবে? বিগত দুই মাস যাবত চেষ্টা করছি কিন্তু হচ্ছে না। এই অবস্থায় আমার কি করনীয়?

    1. আপনার আইবাস++ একাউন্ট থেকে মোবাইল নম্বর পরিবর্তন রিকুয়েস্ট এন্ড ফরওয়ার্ড করুন এবং এজি অফিস অ্যাপ্রুভ করবে তখনই পরিবর্তন হয়ে যাবে। https://technicalalamin.com/%E0%A6%AA%E0%A7%87-%E0%A6%AB%E0%A6%BF%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B8%E0%A7%87%E0%A6%B6%E0%A6%A8-%E0%A6%AE%E0%A7%8B%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%87%E0%A6%B2-%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AC/

  4. জেলা প্রশাসকের কর্যালয়ে “হিসাব সহকারী” পোষ্টে গত ২৪/১০/২০২২ তারিখে জয়েন করেছি। কিন্তু পে-ফিক্সেশনে পদবী “হিসাব সহকারী” নেই। এখন কি করতে পারি?
    এর আগে, হিসাবরক্ষণ অফিসে যোগাযোগ করলে, ওনারা বলেছে, এটা তারা কিছু করতে পারবে না। ibass হেড অফিস থেকে এই পদবী এন্ট্রি করে নিতে হবে। তবে এই পদবী গত ২৫/১০/২০২২ তারিখ পর্যন্ত ছিল। তারপরদিন হতে আর শো করছে না।

    1. পে ফিক্সেশন তো হয়ে গেছে। পদবী এখন যাই আসুক না কেন পরবর্তীতে অটো ঠিক হতে পারে। বেতন পেলে এটা নিয়ে বেশি টেনশন করবেন না। আর যদি বেতন বন্ধ থাকে তবে আপনি আইবাস++ হেড অফিসে যোগাযোগ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *