Sonali e wallet অ্যাপে রেজিস্ট্রেশন পদ্ধতি ২০২৩ । সোনালী ই ওয়ালেট দিয়ে কি কি করা যায়?

Sonali e wallet অ্যাপে রেজিস্ট্রেশন পদ্ধতি ২০২৩ । সোনালী ই ওয়ালেট দিয়ে কি কি করা যায়?

সোনালী ব্যাংক একটি অভিনব সেবা নিয়ে এলো। সোনালী ই ওয়ালেট আপনাকে ডিজিটাল ব্যাংকিং সেবা প্রদান করবেন। Sonali e wallet আপনার দৈনন্দিন জীবনের ব্যাংকিং কাজকে করবে আরও সহজ। আসুন দেখে নেই কিভাবে Sonali e wallet এ রেজিস্ট্রেশন করে।

সোনালী ই ওয়ালেট হল একটি বাংলাদেশী ডিজিটাল পেমেন্ট গেটওয়ে বা ই-ওয়ালেট। এটি মোবাইল অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট দুটি রূপে উপলব্ধ। এটি ব্যবহারকারীদের সহজেই বিভিন্ন সেবা প্রদান করতে সাহায্য করে, যেমন মোবাইল রিচার্জ, বিল পরিশোধ, টিকেট ক্রয় এবং অনলাইন শপিং ইত্যাদি। সোনালী ই ওয়ালেট ব্যবহার করতে ব্যবহারকারীদের প্রথমে একটি অ্যাকাউন্ট খোলতে হবে। এরপর তারা আপনার একটি মোবাইল নম্বর এবং আপনার পছন্দমত পেমেন্ট মেথড নির্বাচন করে তাদের অ্যাকাউন্টে টাকা জমা দিতে পারেন। এরপর তারা অ্যাপটি ব্যবহার করে বিভিন্ন সেবা পেতে পারেন।

সোনালী ই ওয়ালেট ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের কোন মানদণ্ড পূর্ণ করতে হয় না, সাধারণত এটি ব্যবহারকারীর একটি ব্যাংক হিসাব থাকলেই হয়।

প্রথমে আপনার মোবাইলের PlayStore এ প্রবেশ করুন Sonali e wallet লিখে সার্চ করুন। সোনালী ই ওয়ালেট লিখে সার্চ করলেই সোনালী ব্যাংকের লোগো সহ আপনি নিচের মত একটি অ্যাপের ইনস্টল লিংক দেখতে পারবেন।

sonali e wallet

উপরের ছবির মত যে অ্যাপটি দেখাবে সেটির Install লেখা সবুজ লিংকটিতে ক্লিক করলেই আপনার মোবাইলে অ্যাপটি ইন্সস্টল হতে থাকবে। অ্যাপটি ইনস্টল হয়ে গেলে Open লেখা দেখাবে। Open এ লিংক করার সাথে সাথেই অ্যাপটি চালু হতে শুরু করবে। চালু হওয়ার সময় বেশি কিছু Permission চাইবে, আপনি সবগুলোতে Allow করে দিন। এখানে আপনার স্টোরেজ, কন্টাক্ট ইত্যাদি বিষয়ে পারমিশন চাইবে।

sonali bank e wallet registration

আপনার নাম, মোবাইল নম্বর, ব্যাংক হিসাব নম্বর, ইত্যাদি ব্যবহার করে অ্যাপে রেজিষ্ট্রেশন করুন। সকল তথ্য প্রদানের পর আপনার মোবাইলে ভেরিফিকেশন ওটিপি আসবে সেটি অবশ্যই বসিয়ে নিন। রেজিস্ট্রেশন সম্পূন্নের পর স্থানীয় ব্যাংক বা আপনার ব্যাংক শাখায় যোগাযোগ করুন। যদিও সব তথ্য যদি আপনি ঠিকঠাক ভাবে সরবরাহ করে থাকেন তবে ব্যাংকে যোগাযোগ করতে হবে। ৭২ ঘন্টার মধ্যে আপনার আইডি অনুমোদন হয়ে যাবে। Sonali Bank e wallet । সোনালী ব্যাংক ই ওয়ালেট দিয়ে কি কি করা যায়?

অ্যাপ রেজিস্ট্রেশনের সময় বিশেষভাবে খেয়াল রাখতে হবে

১। ব্যাংক হিসাবের মোবাইল নম্বর ব্যবহার করতে হবে।

২। এনআইডি অবশ্যই সর্বশেষ ব্যাংকে প্রদত্তটির নম্বর দিতে হবে।

৩। পাসওয়ার্ড মনে রাখার মত দিবেন।

অ্যাপ সংগ্রহ করুন এখনই App Download Link from Google Play Store. Download Now

অ্যাপ ব্যবহারে যে কোন সমস্যার জন্য যোগাযোগ করুন। অ্যাপ অনুমোদন বা পাসওয়ার্ড ভুলে যাওয়া বা যে কোন সমস্যার জন্য নিচের ইমেইল আইডি বা মোবাইল নম্বরে যোগাযোগ করুন। সোনালী ই ওয়ালেট ২০২৩ । প্রবাসীরা বিদেশে বসেই ব্যাংকিং লেনদেন করতে পারবেন

Sonali eWallet এর সাপোর্ট সার্ভিস প্রাপ্তিতে Contact Point

Contact Number01906000000=>4=>4
Email Addresssblewallet@sonalibank.com.bd

BEFTN to Wrong Bank Account by Mistake । ই ওয়ালেট ব্যবহার করে ভুল একাউন্টে টাকা গেলে করণীয় ২০২২

7 comments

  1. NiD/Smartcard missmatch with CBS Show when i try to Registered sonali e-wallet. But amar nid information sothikvabe update kora..account er sathe linked NiD number dei but ai lekha ta ase registration complete hoina…quick reply den please

  2. I’m wondering if it is possible to add an “Add an event” button on the Sonali e-library homepage so that people can add their events without leaving the website.
    Thank you!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *