মিলিওনিয়ার স্কিম । sonali bank millionaire scheme 2022

মিলিওনিয়ার স্কিম গ্রহণের মাধ্যমে ভবিষ্যত সুনিশ্চিত করুন – স্বল্প ডিপোজিটে আপনিও ১০ লক্ষ টাকার মালিক হতে পারেন – সোনালী ব্যাংক মিলেনিয়াম স্কিম ২০২২

Millionaire scheme 2022 – সকল ব্যাংকেই ডিপিএস রেট ৫-৬% এর মধ্যেই তাই দেরি না করে দীর্ঘকালীন ডিপোজিটের মাধ্যমে মিলিওনিয়ার স্কিমটি চালু করে নিন। মাত্র ১৯৬০ টাকা প্রতিমাসে জমা করে ২০ বছর পর ১০ লক্ষ টাকার মালিক হউন।

২০ বছরে আপনার আসল জমা হবে ২৪০*১৯৬০ = ৪,৭০,৪০০ টাকা মুনাফা ও বোনাস সহ আপনি মেয়াদ শেষে সর্বমোট ১০ লক্ষ টাকা পাবেন। ক্ষুদ্র জমা বা আপনার কাঙ্খিত জমা অংশ আপনাকে মিলিওনিয়ার বানিয়ে দিতে পারে। যদি আপনি ১০ বছরে ১০ লক্ষ টাকার মালিক হতে চান তবে মাসে আপনাকে জমা করতে হবে ৫,৯৭০ টাকা মাত্র।

সোনালি ব্যাংক মিলিওনিয়ার স্কিমটি অন্যান্য যে কোন স্কিম থেকে আলাদা এবং ভাল মুনাফা পাওয়া যাবে। তাছাড়া বোনাস সহ এত কম মাসিক কিস্তিতে কোন স্কিমই আপনি খুজে পাবেন না। তাই আমি ব্যক্তিগতভাবে আপনাকে অনুপ্রাণিত করছি আপনি এই স্কিমটি গ্রহণ করে খুব স্বল্প মাসিক জমার মাধ্যমে মিলিওনিয়ার হয়ে উঠুন। এই ডিপিএস বা স্কিমটির একটি বড় সুবিধা হচ্ছে জমার ৯০% পর্যন্ত যে কোন সময় ব্যক্তিগত ঋণ সুবিধা পাবেন। কোন রকম শর্ত ছাড়াই সহজ ভাবে আপনি লোন অনুমোদন করাতে পারবেন।

কেন সোনালী ব্যাংক মিলিওনিয়ার স্কিমটি নেবেন? / ৫ বছরে মিলিওনিয়ার হওয়ার সুযোগ আছে কি?

অবশ্যই আছে মাত্র ৫ বছরে প্রতিমাসে ১৪,৩২৫ টাকা জমা করে ১০ লক্ষ টাকার মালিক হতে পারেন।

sonali bank millionaire scheme 2022

Caption: millionaire scheme Installment Table

সোনালী ব্যাংকে মিলিওনিয়ার স্কিমটি খুলতে কি কি ডকুমেন্ট লাগবে?

  1. ডিপোজিট হিসাব খুলতে আইডি কার্ড এর ফটোকপি (গ্রাহক ও নমিনী)।
  2. নমিনির ভোটার আইডি না থাকলে জন্ম নিবন্ধন এর ফটোকপি দিতে হবে।
  3. ছবি (গ্রাহক ০২ কপি, নমিনি ০১ কপি)

Sonali E wallet অ্যাপের মাধ্যমে কি প্রতিমাসের কিস্তি জমা করা যাবে?

মাসিক কিস্তি জমার সহজ উপায় – হিসাব খোলা ও কিস্তি জমা দেওয়ার তারিখ হচ্ছে মাসের ১০ তারিখ হতে ২৫ তারিখ পর্যন্ত। এক্ষেত্রে আপনি সোনালী ই ওয়ালেট ব্যবহারের মাধ্যমে ঘরে বসেই মাসিক ডিপোজিটের অর্থ জমা দিতে পারবেন। কিস্তি জমার ক্ষেত্রে আপনাকে ব্যাংকে যাওয়ার প্রয়োজন নেই। তাছাড়া কারণে অকারণ আপনার কোন ব্যাংক ঋণ প্রয়োজন হলে আপনি খুব সহজে জমার বিপরীতে ঋণ গ্রহণ করতে পারবেন।

সূত্র: সোনালী ব্যাংকের ডিপোজিট স্কিম সীট ডাউনলোড

(Visited 5,525 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published.

close