আনলিমিটেড মেয়াদে ইন্টারনেট ২০২২

সীমাহীন দিন মেয়াদে টেলিটক ইন্টারনেট অফার ২০২২

টেলিটক নিয়ে এলো সীমাহীন মেয়াদে ইন্টারনেট অফার ২০২২ – টেলিটকের দুইটি ডাটাপ্যাকে কোন মেয়াদ থাকবে না আজীবন ব্যবহার করা যাবে– Teletalk Unlimited Validity

Unlimited Validity– আনলিমিটেড মেয়াদ মানে কি আসলেই আনলিমিটেড? জি। তবুও ২০৩৬ সাল পর্যন্ত মেয়াদ লেখা থাকবে। তার মানে এই না যে ২০৩৬ সালের পর মেয়াদ শেষ হয়ে যাবে। মেয়াদ দেখে দুশ্চিন্তার কোনো কারণ নেই। এটা একটা প্রযুক্তিগত ব্যাপার মাত্র। আপনি নিশ্চিন্তে আপনার ডাটা ব্যবহার করতে থাকুন। ২০৩৬ সালের পরেও যদি ডাটা ব্যালেন্স অবশিষ্ট থাকে তাহলে টেলিটক আপনাকে অবশ্যই তা ব্যবহার করতে দেবে।

বাংলাদেশের গ্রাহক বহুদিন ধরে ইন্টারনেট মেয়াদ তুলে দেওয়ার জন্য আন্দোলন ও আশা ব্যক্ত করে আসলেও অন্যান্য আপারেটরগুলো রাজি হয়নি কিন্তু টেলিটক শেষ পর্যন্ত এটি করে দেখালো। এই প্রথম বারের মত কোন একটি মোবাইল অপারেটর এই দু:সাহস দেখাল। এটি রাষ্ট্রাত্ত মোবাইল অপারেটর টেলিটক। টেলিটক আরও কিছু সাশ্রয়ী সীমাহীন মেয়াদে ইন্টারনেট অবশ্যই আনবে আমরা আশা করছি।

যদি এ ইন্টারনেট প্যাক দুটি অবশ্যই যুক্তিসঙ্গত এবং প্যাকের ভলিয়ামের সাথে দামে সামঞ্জস্যতা রয়েছে। তাছাড়া মুজিব দিবস উপলক্ষ্যে প্রতি ১৫ দিনে একবার ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার এখনও চালু আছে। আপনি মাত্র ১৭ টাকা রিচার্জ করলে বা *১১১*১৭# ডায়াল করে বা টেলিটক অ্যাপস হতে অফার গ্রহন করতে পারেন।

যে ডেটার মেয়াদ সীমাহীন / Unlimited Validity teletalk internet offer 2022

একবার ডাটা কিনলে মেয়াদ ফুরাবে না কোন দিনও বরং আবার কিনলে তা যোগ হবে

unlimited Validity teletalk internet offer 2022

Caption: Unlimited Internet validity only on teletalk internet 2022 / Teletalk offers No limit validity offer

How to Purchase unlimited internet validity offer from Teletalk?

  1. ৬ জিবি ১২৭ টাকা মাত্র।
  2. মেয়াদ: সীমাহীন দিন-Unlimited Validity
  3. ক্রয় কোড: *১১১*১২৭#
  4. আপনি চাইলে ১২৭ টাকা রিচার্জ করলেও এই অফার পাবেন।
  5. ২৬ জিবি ৩০৯ টাকা মাত্র।
  6. মেয়াদ: সীমাহীন দিন-Unlimited Validity
  7. ক্রয় কোড: *১১১*৩০৯#
  8. আপনি চাইলে ৩০৯ টাকা রিচার্জ করলেও এই অফার পাবেন।

কিভাবে অফার নিব এবং মেয়াদ ও ডাটা ভলিয়ম দেখবো?

অনলিমিটেড মেয়াদে টেলিটক ইন্টারনেট অফার – আপনি ১২৭ টাকা বা ৩০৯ টাকা রিচার্জে অফার নিতে পারেন। *১১১*১২৭# অথবা *১১১*৩০৯# ডায়াল করে অফারটি নিতে পারেন এছাড়াও ওয়েবসাইট হতে ক্রয় বা মাই টেলিটক অ্যাপের মাধ্যমেও মেয়াদহীন অফারটি নিতে পারেন। ব্যালেন জানতে হলে *১৫২# ডায়াল করুন অথবা মাই টেলিটক অ্যাপ ডাউনলোড করে লগিন করে ব্যালেন্স দেখুন।

(Visited 345 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *