Dream Holiday Park Ticket Price List 2024 । ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য তালিকা ও বিস্তারিত জানুন

Dream Holiday Park Ticket Price List 2024 । ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য তালিকা ও বিস্তারিত জানুন

ড্রিম হলিডে নরসিংদী পার্কের টিকিট মূল্য কিছুটা বৃদ্ধি করা হয়েছে -প্রাপ্ত বয়স্কদের জন্য ৩২০ টাকা এবং তিন বছরের উর্ধ্ব বয়সী শিশুদের জন্য ২২০ টাকা করা হয়েছে-ঢাকা গুলিস্তান, সায়েদাবাদ হতে নরসিংদী পার্কের বিভিন্ন বাস সার্ভিস পাওয়া যায় – Dream Holiday Park Ticket Price List 2024

ড্রীম হলিডে প্যাকেজ নিলে কেমন হয়? – ড্রিম হলিডে ফ্যামিলি প্যাকেজ ৪ জন ৪৫০০ টাকা এবং কাপল প্যাকেজ ২৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে কাপল প্যাকেজটি প্রায়ই স্টক আউট বা পাওয়া যাচ্ছে না বলে জানানো হয় কাউন্টার থেকেই। ওয়াটার পার্কে ঢুকতে পার পারসন ৩২০ টাকা প্রদান করতে হবে এবং ওয়াটার পার্কের রাইড ব্যবহারের জন্য আলাদা আলাদা ফি গুনতে হবে।

৪জনের প্যাকেজ নিলে কি সব রাইড ফ্রি? হ্যাঁ। সকল রাইডগুলোতে চড়তে পারবেন। তবে রাইড গুলোতে এত ভীর যে, কোন কোন রাইডে উঠতে ১-২ ঘন্টাও লেগে যাবে। যেমন ধরুন যদি আপনি কেবল কার এ চড়তে চান তবে সেখানে খুব ভীড় পাবেন। অন্যদিকে ছোট খাট ৬০-৭০ টাকার রাইডগুলো বেশিভাগই ফ্রি পাবেন। তাই প্যাকেজ কাটলে সময় নিয়ে চড়তে হবে এবং সব রাইড চড়ে শেষ দিতে পারবেন না।

রাইডের খরচ কেমন?  প্রতি রাইড- পারসন ৬০ টাকা থেকে ১১০ টাকা খরচ পড়বে। ওয়াটার পার্ক-প্রতি ব্যক্তি ৩২০ টাকা প্যাকেজ খরচ এবং পারিবারিক প্যাকেজ (৪৫০০ টাকা ৪ জন) পড়বে। কাপল প্যাকেজ (২৫০০ টাকা ২ জন) কিন্তু প্যাকেজ পাওয়া যায় না। রাইড ছাড়া শুধু দেখতে প্রবেশ মূল্য হিসেবে প্রাপ্তবয়স্কদের প্রবেশ সাফারি পার্ক টিকেট ৩২০ টাকা ছাড়া ভ্যাট (প্রতি ব্যক্তি) এবং বাচ্চাদের প্রবেশ সাফারি পার্ক টিকিটে ২২০ টাকা ছাড়া ভ্যাট (প্রতি ব্যক্তি) ব্যায় করতে হবে। এতিম, মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধীদের জন্য প্রবেশ ফ্রি তবে প্রতিবন্ধী সার্টিফিকেট প্রদর্শন করে স্পেশাল পারমিশন নিতে হবে।

ড্রিম হলিডে পার্ক সাপ্তাহিক বন্ধের দিন কবে? । ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য ২০২৪

ডুপ্লেক্স কটেজের ট্যারিফ ♦ সম্পূর্ণ কুটির মূল্য – টাকা। 10,000 (24 ঘন্টার জন্য) এবং ♦ প্রতিটি ইউনিট মূল্য – TK: 5,000 (24 ঘন্টার জন্য)। এছাড়াও যদি পিকনিক স্পট ভাড়া নিতে চাইলে ১ লক্ষ টাকা ব্যয় পড়বে। ড্রিম হলিডে প্রতিদিন খোলা কোন বন্ধের দিন নেই।

Dream Holiday Park Ticket price 2024

Caption: Dream Holiday park Check Price List Now

Dream Holiday park Ticket Price 2024 । কোন খাবার নিয়ে ঢোকা যাবে না এবং ভিতরে সকল খাবার দ্বিগুন মূল্যে ক্রয় করতে হবে

  1. Package Family package (4500tk 4 Person) All Included
  2. Entry Fee Adult Entry with Safari Park Ticket 320tk without Vat (Per Person)
  3. Entry Fee Children Entry with Safari Park Ticket 220tk without Vat (Per Person)
  4. Cost of Rides –Per Ride-Per Person 60tk to 110 tk.
  5. Water Park-Per Person 320tk (Other Ride Extra Charge)

ওয়াটার পার্কে নামতে ড্রেস ভাড়া পাওয়া যায়?

হ্যাঁ। দেশের সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে বড় পরিষ্কার জল পার্ক। আমাদের দেশের সবচেয়ে বড় ওয়েভ ওয়াটার পার্কে জল-ছাতা, রংধনু জল বা উপকূলীয় তরঙ্গের একটি দুর্দান্ত উত্তেজনা উপভোগ করা যেতে পারে । অতিথি সমুদ্র-জীবনের উত্তেজনা অনুভব করতে পারেন এবং এক্সক্লুসিভ ডিজে মিউজিকের সাথে প্রতিটি মুহূর্ত উপভোগ করতে পারেন। এছাড়াও সু্যোগ – সুবিধা হিসেবে পুরুষ ও মহিলা ড্রেস চেঞ্জিং রুম রয়েছে। লকার (ছোট/বড়) ভাড়া পাওয়া যায় এবং ওয়াটার পার্ক ড্রেস (বিক্রয়) করা হয় চাইলে কিনতে পারবেন।

Mayabi Picnic Spot (Friday)Entry for Up to 300 (Person)Tk. 1,00,000 + vat 15%
Working Day (Rent)Entry for Up to 300 (Person)Tk. 90,000 + vat 15%
Additional Cost Per PersonEntry for Up to ++Tk. 250 + vat 15%
Madhurima Picnic Spot (Friday)Entry for Up to 500 PersonTk. 1,50,000 + vat 15%
Working Day (Rent)Entry for Up to 500 (Person)Tk. 1,30,000 + vat 15%
Additional Cost Per PersonEntry for Up to ++Tk. 250 + vat 15%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *