গুগলে চাকরির আবেদন, বাংলাদেশ থেকে গুগলে চাকরি, গুগলে চাকরির মাসিক বেতন কিভাবে, গুগলে চাকরি পাওয়া যায়, গুগলে চাকরি পাওয়ার জন্য কোন প্রোগ্রামিং প্রতিযোগিতা ফেসবুকে চাকরির যোগ্যতা, গুগল প্রশ্ন উত্তর গুগলের মালিকের ছবি,

চাকরি খোজায় Help করছে গুগল!

জি, ঠিকই শুনেছেন বাংলাদেশের বেকার যুবকদের নিয়ে ভাবছে গুগল। গুগল আপনাকে চাকরি খুজে দিতে তৈরি করেছে Kormo নামে একটি এ্যাপ। আপনি খুব সহজেই গুগল পে স্টোর থেকে Kormo by Google অ্যাপটি ডাউনলোড করে চাকরির জন্য আবেদন করতে পারেন।

অন্যান্য যে কোন এ্যাপ হতে এই জব সার্চ এ্যাপটি সম্পূর্ণ ব্যতিক্রম। এখানে আপনার চাকরি এরিয়ার লোকেশন অনুযায়ী জব শো করে এবং আপনার স্কীলের সাথে ম্যাচ করে শুধুমাত্র এমন জব গুলোই প্রদর্শন করে তাই আপনার কাঙ্খিত জবটি খুজতে সহজ হবে। এখানে প্রতিটি জব গুগল কর্তৃক ভেরিফাই করা তাই আপনি নিশ্চিন্তে জবগুলো আবেদন করতে পারেন। নতুন চাকরির খরব পেতে ভিজিট করুন: https://bdjobs24.net

আরও একটি বেশি উদ্দেশ্যকে কেন্দ্র করে এ্যাপটি তৈরি করা হয়েছে, বেশির ভাগক্ষেত্রে ফ্রেশার বা নতুনদের জন্য জবগুলো দেখায় অর্থাৎ এন্ট্রি লেবেলের জবগুলো আপনি এখান থেকে পেতে পারেন। টপ লেভেলের খুব কম পরিমানের জনই এখানে শো করা হয়। তাই নতুনদের চাকরি খোজার জন্য এটি একটি আদর্শ প্লাটফর্ম।

কোন জবের জন্য কোন ধরনের অভিজ্ঞতা বা স্কিল প্রয়োজন সে সংক্রান্ত ভিডিও ও প্রদর্শন করে থাকে জব নিউজ ফিড-এ তাই আপনি আপনার স্কীল ডিভেলপ করে নিতে পারেন এই একটি মাত্র অ্যাপ ব্যবহারের মাধ্যমে। গুগল বাংলাদেশ ছাড়া ইন্ডিয়াতেও এই অ্যাপটি চালু করেছে যদি সেটি ভিন্ন নামে। ইন্দোনেশিয়াতে কর্ম এ্যাপটি কর্ম অ্যাপ নামে চালু করা হয়েছে।

সিভি ড্রপের জন্য আপনি তৈরি করা সিভিটি আপনি আপলোড করতে পারবেন এবং আপনি চাইলে অ্যাপের ফিচার ব্যবহার করে আপনার সিভিটি  তৈরি করেও চাকরিতে আবেদন করতে পারেন। আর হ্যাঁ এখানে ফেক কোন জব থাকে না তাই নিশ্চিন্তে আবেদন করতে পারেন। আপনার লোকেশন অনুযায়ী জবগুলো শো করে, ধরুন আপনি যদি ঢাকার বাসিন্দা হন আপনাকে রাজশাহীর কোন চাকরি নিউজ ফিডে প্রদর্শন করবে না।

আপনি চাকরিতে আবেদনের পর জবের জন্য কল পেলে অবশ্যই তাতে উপস্থিত থাকবেন , প্রতিটি জবে আপনার উপস্থিতি এবং উপস্থিতি বা ইন্টারভিউগুলো অ্যাপে কাউন্ট করা থাকে। আপনার চাকরি পাওয়ার হার ইন্টারভিউ দেয়ার তথ্যগুলোও এখানে আপলোড করা থাকে।

মোট কথা চাকরি খোজা ও চাকরির জন্য নিজেকে প্রস্তুত করতে আপনি kormo by google অ্যাপটি ডাউনলোড করে আপনার পছন্দ মত চাকরি পেয়ে যান। ধন্য পোস্ট কষ্ট করে পড়ার জন্য। তবে হ্যাঁ আপনি চাই আরও ভাল করে বোঝার জন্য নিচের ভিডিওটি দেখে নিতে পারেন: ভিডিও

সুন্দর পিচাই হচ্ছে গুগলের সিইও। গুগলে চাকরি করা অনেকেরই স্বপ্ন থাকে বলে অনেকেই এই বিষয়ে সার্চ করেন। কিন্তু গুগলের মতো বিশ্বের সবচেয়ে বড় কোম্পানিতে চাকরি পাওয়া এত সহজ নয়, কারণ এটি অনেক যাচাই-বাছাইয়ের পর তারা কর্মী নির্বাচন করে। তাই আপনিও যদি গুগলে কর্মী হিসেবে কাজ করতে চান, তাহলে তার জন্য আপনাকে জানতে হবে গুগল কোম্পানিতে কী ধরনের কর্মী নিয়োগ করে। এজন্য ভিজিট করুন: https://careers.google.com

আপনার প্রোফাইল এবং সিভিটি অবশ্যই ভাল করে আপডেট করে নিবেন। আপনার সিভি যত বেশি সুন্দর ও সঠিক তথ্য বহুল হবে আপনার চাকরি পাওয়ার সম্ভাবনা অনেক বেশি।

(Visited 104 times, 3 visits today)

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *