পল্লী বিদ্যুৎ মিটারের আবেদন অনুসন্ধান নিয়ম । মিটার প্রাপ্তির আবেদনের সর্বশেষ অবস্থা জানুন

পল্লী বিদ্যুৎ মিটারের আবেদন অনুসন্ধান নিয়ম ২০২৪ । মিটার প্রাপ্তির আবেদনের সর্বশেষ অবস্থা জানুন

অনলাইনেই মিটার প্রাপ্তির জন্য আবেদন করা যায় এবং আবেদনের স্ট্যাটাস আপনি অনলাইনেই চেক করতে পারবেন – পল্লী বিদ্যুৎ মিটারের আবেদন অনুসন্ধান নিয়ম

পল্লী বিদ্যুৎ নতুন মিটারের জন্য আবেদন খরচ কত? পল্লী বিদ্যুৎ মিটার আবেদন ফি মাত্র ১১৫ টাকা। অর্থাৎ, আপনি যখন অনলাইনে নতুন পল্লী বিদ্যুৎ মিটারের জন্য আবেদন করবেন। তখন আপনাকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ১১৫ টাকা জমা দিতে হবে। এছাড়াও জামানত বাবদ ১০০০ টাকা জমা দিতে হয়।

আবাসিক সংযোগের ক্ষেত্রে নিয়ম কি? আবেদন করার সময় ছবি, জাতীয় পরিচয় পত্র ও সংযোগস্থলের খারিজের স্ক্যান কপি সংযুক্ত করতে হবে। সার্ভিস ড্রপের দুরত্ব (সংযোগস্থল হইতে সার্ভিস পোলের দুরত্ব)১৩০ ফুটের মধ্যে হতে হবে। সঠিক ভাবে মেপে সার্ভিস ড্রপের দুরত্ব প্রদান করুন। সার্ভিস ড্রপের দুরত্ব সঠিক না হলে তারের দৈর্ঘ্য কম/বেশি পারে। ভুল তথ্য দিলে পরবর্তীতে সংযোগ পেতে বিলম্ব হতে পারে।

বাসা বাড়ির মিটারে লোড কত হতে হয়? মোট লোড ৮০ কিলোওয়াট এর বেশি হলে এইচটি সংযোগের নিয়মাবলী প্রযোজ্য হবে। অনলাইনে সার্ভে করার পর প্রয়োজনীয় অর্থ (আবেদন ফি, মেম্বারশীপ ফি ও নিরাপত্তা জামানত) জমাদানসহ সকল নির্দেশনা এসএমএস এর মাধ্যমে জানানো হবে। আবেদন ফরমের লাল(*) চিহ্নিত ক্ষেত্রগুলো অবশ্যই পূরন করতে হবে।আবেদন পত্রে গ্রাহকের নিজস্ব মোবাইল নম্বর প্রদান করুন। আবেদনের পর প্রাপ্ত ট্র্যাকিং আইডি এবং পিন নম্বর অবশ্যই সংরক্ষণ করতে হবে। সংযোগের অর্থ ডাচবাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং (রকেট) এর মাধ্যমে পরিশোধ করা যাবে। ডাচবাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ফি পরিশোধ করার জন্য নিচে নিয়মাবলী দেখে নিন।

Palli Bidyut Meter Application online check / আবেদন অনুসন্ধান করুন

জামানত দেওয়ার পর ২৫ দিন হয়ে গেল কিন্তু আবেদনের সি এম ও ইসু হচ্ছে না? অফিসে মিটার নাই সেজন্য। আপনি অফিসের এম এস, অথবা কম স্যারের সাথে যোগাযোগ করতে পারেন।

পল্লী বিদ্যুৎ মিটারের আবেদন অনুসন্ধান নিয়ম । মিটার প্রাপ্তির আবেদনের সর্বশেষ অবস্থা জানুন

Caption: check your application status now

পল্লী বিদ্যুৎ মিটারের আবেদন স্ট্যাটাস চেক করুন। অনলাইনে আবেদনের অবস্থা দেখা যাবে

  1. মিটারের আবেদন অনুসন্ধান করার জন্য ভিজিট করুন- www.rebpbs.com
  2. আবেদন মেন্যু থেকে “আবেদনের সর্বশেষ অবস্থা জানুন” অপশনে যান।
  3. আবেদনের ট্র্যাকিং নম্বর ও পিন নম্বর লিখে ”সাবমিট করুন” বাটনে ক্লিক করলে মিটারের আবেদনের অবস্থা জানতে পারবেন।

পল্লী বিদ্যুতের মিটার রিডার হতে সর্বনিম্ন বয়স?

০৩/০৬/২০২৩ খ্রিঃ তারিখে বয়স সর্বনিম্ন ১৮ থেকে সর্বোচ্চ ২১ বছর হতে হবে। তবে পল্লী বিদ্যুৎ সমিতিতে প্রয়োজনীয় কর্মরত যোগ্যতাসম্পন্ন মিটার রিডার কাম ম্যাসেঞ্জারদের লাইন ক্রু হিসেবে নিয়োগের ক্ষেত্রে বয়স ২৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

অনলাইনে মিটারের আবেদন, এসএমএস অনুসন্ধান, আবেদন খুজুন, পল্লী বিদ্যুৎ মিটার আবেদন ফি কত, পল্লী বিদ্যুৎ মিটার পরিবর্তনের জন্য আবেদন, পল্লী বিদ্যুৎ মিটার আবেদন ফরম অনলাইনে আবেদন, পল্লী বিদ্যুৎ আবেদন ফরম ডাউনলোড

বিকাশে পল্লী বিদ্যুৎ বিল দেয়ার নিয়ম । বিকাশে কয়টি বিদ্যুৎ বিল ফ্রি দেওয়া যায়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *