নির্বাচন শুরু

স্থগিত ৩৭১ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ২১ জুন!

স্থগিতকৃত ১ম ধাপে ১৯ টি জেলার ৬৪টি উপজেলার ৩৭১টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন; সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর শুণ্য পদে উপনির্বাচন এবং সুনামগঞ্জ জেলা পরিষদের ১১ নং ওয়ার্ডের শুণ্য সদস্য পদে নির্বাচন  যে পর্যায় থেকে স্থগিত করা হয়েছিল যে পর্যায় থেকে আগামী ২১ জুন তারিখে ভোটগ্রহণের দিন ধার্য করে অনুষ্ঠান করার জন্য মাননীয় নির্বাচন কমিশন সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

বাংলাদেশ নির্বাচন কমিশন

নির্বাচন কমিশন সচিবালয়

নং-১৭.০০.০০০০.০৭৯.৪১.০০১.২১.২২৫; তারিখ: ০৩ জুন ২০২১

বিষয়: স্থগিত ১ম ধাপে ১৯ টি জেলার ৬৪টি উপজেলার ৩৭১টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন; সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর শুণ্য পদে উপনির্বাচন এবং সুনামগঞ্জ জেলা পরিষদের ১১ নং ওয়ার্ডের শুণ্য সদস্য পদে নির্বাচন অনুষ্ঠান সংক্রান্ত।

উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, স্থগিতকৃত ১ম ধাপে ১৯ টি জেলার ৬৪টি উপজেলার ৩৭১টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন; সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর শুণ্য পদে উপনির্বাচন এবং সুনামগঞ্জ জেলা পরিষদের ১১ নং ওয়ার্ডের শুণ্য সদস্য পদে নির্বাচন  যে পর্যায় থেকে স্থগিত করা হয়েছিল যে পর্যায় থেকে আগামী ২১ জুন তারিখে ভোটগ্রহণের দিন ধার্য করে অনুষ্ঠান করার জন্য মাননীয় নির্বাচন কমিশন সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

০২। মাননীয় নির্বাচন কমিশনের উল্লিখিত সিদ্ধান্ত অনুসারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশিত হয়ে অনুরোধ করা হলো।

(মো: আতিয়ার রহমান)

উপসচিব

নির্বাচন পরিচালনা-২ শাখা

ফোন: ০২-৫৫০০৭৫২৫

স্থগিত ৩৭১ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ২১ জুন: ডাউনলোড

(Visited 153 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *