কিছু শাখা খোলা থাকবে

২৯ ও ৩০ এপ্রিল ২০২২ তারিখে ব্যাংক খােলা রাখার নির্দেশনা জারি।

ঈদকে কেন্দ্র করে ছুটির দিনেও ব্যাংক খোলা – সরকারি ছুটির দিনেও ব্যাংক খোলা থাকবে – ব্যাংক খোলা রাখার নির্দেশনা জারি।

ব্যাংক খোলা থাকবে – আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে তৈরী পােশাক শিল্পে কর্মরত শ্রমিক/কর্মচারী/কর্মকর্তাদের বেতন-ভাতা প্রদান ও রপ্তানী বিল ক্রয়ের লক্ষ্যে ব্যাংকের সংশ্লিষ্ট শাখা ২৯ ও ৩০ এপ্রিল ২০২২ তারিখে খােলা রাখার নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংক।

আসন্ন ঈদ-উল-ফিতর এর পূর্বে তৈরী পােশাক শিল্প সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক রপ্তানি বিল বিক্রয়ের এবং উক্ত শিল্পে কর্মরত শ্রমিক/কর্মচারী/কর্মকর্তাদের বেতন, বােনাস ও অন্যান্য ভাতাদি পরিশােধের সুবিধার্থে ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তফসিলি ব্যাংকের তৈরী পােশাক শিল্প সংশ্লিষ্ট শাখাসমূহ পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতকরণপূর্বক ৩০ মার্চ ২০২২ তারিখের ডিওএস সার্কুলার লেটার নং-১০ এ বর্ণিত সময়সূচি অনুযায়ী ২৯ ও ৩০ এপ্রিল ২০২২ তারিখ ভােলা রাখার বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

দিবসদ্বয়ে বাংলাদেশ ব্যাংকের ক্লিয়ারিং ব্যবস্থা খােলা থাকবে। তবে, ক্লিয়ারিং ব্যবস্থা সুষ্ঠুরূপে পরিচালনার স্বার্থে উল্লিখিত এলাকার বাইরে অবস্থিত কোন ব্যাংক শাখার উপর চেক প্রদান করা যাবে না।

সকল ব্যাংক কি খোলা থাকবে / না কিছু শাখা মাত্র সকল তফসিলী ব্যাংকের নির্ধারত শাখা খোলা থাকবে।

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে তৈরী পােশাক শিল্পে কর্মরত শ্রমিক/কর্মচারী/কর্মকর্তাদের বেতন-ভাতা প্রদান ও রপ্তানী বিল ক্রয়ের লক্ষ্যে ব্যাংক খোলা থাকবে।

Caption: Order to keep bank Open 2022

সব ব্যাংকের সব শাখাই কি খোলা থাকবে?

না। – ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তফসিলি ব্যাংকের শাখাগুলি খোলা রাখার নির্দেশনা জারি করা হয়েছে।

(Visited 1,253 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *