৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী

৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণীর শিক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিতাদেশ প্রত্যাহার।

৬ষ্ঠ থেকে ৯ম ও ২০২২ সনের এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট কার্যক্রম পরবর্তী নিদেশ না দেয়া পর্যন্ত যথা নিয়মে চালু থাকবে। এক্ষেত্রে কোনক্রমেই সরকার প্রদত্ত স্বাস্থ্য বিধি উপক্ষো করা যাবে না।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর

বাংলাদেশ, ঢাকা

www.dshe.gov.bd

স্মারক নং: ৩৭.০২.০০০০.১০৬.২৭.০০১.২০.৮৫২; তারিখ: ১৫/০৭/২০২১

বিষয: ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণীর এবং ২০২২ সালের এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিতাদেশ প্রত্যাহারপূর্বক যথা নিয়মে চালুকরণ।

উপর্যুক্ত বিষয় ও সূত্রদ্বয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, কোভিড-১৯ অতিমারির কারণে সরকার কর্তৃক প্রদত্ত কঠোর বিধি নিষেধের কারণে মাউশি’র স্মারক নং-৩৭.০২.০০০০.১০৬.২৭.০০১.২০.৮৩৭; তারিখ: ৩০/০৬/২০২১ খ্রি: তারিখে জারীকৃত পত্রের মাধ্যমে স্থগিতকৃত চলমান এ্যাসাইনমেন্ট কার্যক্রম এতদ্বারা প্রত্যাহার করা হলো। সূত্রোক্ত পত্রদ্বয়ের মাধ্যমে প্রকাশিত ৬ষ্ঠ থেকে ৯ম ও ২০২২ সনের এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট কার্যক্রম পরবর্তী নিদেশ না দেয়া পর্যন্ত যথা নিয়মে চালু থাকবে। এক্ষেত্রে কোনক্রমেই সরকার প্রদত্ত স্বাস্থ্য বিধি উপক্ষো করা যাবে না।

কোভিড ১৯ অতিমারির কারণে সরকার প্রদত্ত স্বাস্থ্য বিধি যথাযথ পালনপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

(প্রফেসর মোহাম্মদ বেলাল হোসাইন)

পরিচালক (মাধ্যমিক)

ফোন: ০২-৪১০৫০২৮৫

৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণীর শিক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিতাদেশ প্রত্যাহার: ডাউনলোড

(Visited 43 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *