BLAZE কী? সোনালী ব্যাংকে বিদেশ হতে ফরেন রেমিট্যান্স আসবে বেনিফিশিয়ারীর ব্যাংক হিসাবে।

Sonali Bank BLAZE-An International Gateway to serve money to Probashi Bank Accounts-Money Transaction from foreign to Bangladeshi Bank

বিদেশ হতে ফরেন রেমিট্যান্স দেশের বেনিফিশিয়ারীর হিসাবে ২৪/৭ ভিত্তিতে ০৫(পাঁচ) সেকেন্ডের মধ্যে জমা হওয়ার একটি ডিজিটাল সেবা। সোনালী ব্যাংক লিমিটেড, Homepay LLC এবং Information Technology Consultants Limited(ITCL) এর যৌথ উদ্যোগে গ্রাহকের হিসাবে এ সেবার মাধ্যমে রেমিট্যান্স জমা হবে।

বেনিফিসিয়ারি সোনালী ব্যাংকের গ্রাহক হলে ২% প্রণোদনাসহ ০৫ সেকেন্ডের মধ্যে রেমিটেন্স গ্রাহকের ব্যাংক হিসাবে জমা হবে। রেমিটেন্স প্রেরণকারী ও বেনিফিসিয়ারি উভয়ই রেমিট্যান্সের অর্থ জমা হবার তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবে। এ পর্যায়ে Blaze এর মাধ্যমে ৫ লক্ষ টাকা পর্যন্ত রেমিটেন্স আনয়ন করা যাবে।

একটি ইন্টারন্যাশনাল গেইটওয়ের মাধ্যমে প্রবাসীরা ব্যাংক হিসাবে অর্থ প্রেরণ করতে পারবেন। যেমন ধরুন আপনি ভিসা কার্ড ব্যবহার করেন যা এক সেকেন্ডের মাধ্যমে চিপ থেকে ডাটা ট্রান্সমিট করে আপনাকে ট্রানজেকশন করতে সাহায্য করে থাকে। ঠিক একইভাবে মাত্র ৫ সেকেন্ডের মধ্যে আপনার হিসাবে রেমিটেন্স জমা হবে।

Blaze / টাকা আসবে মুহুর্তেই

বিদেশ থেকে দেশে টাকা পাঠনো এখন আরও সহজ

সোনালী ব্যাংক BLAZE

Caption: ৫ সেকেন্ডে রেমিট্যান্স আসবে

যেভাবে BLAZE ব্যবহার হয়ে অর্থ জমা হবে ব্যাংক হিসাবে

  1. প্রাথমিক পর্যায়ে অ্যাপ/ওয়েব ভিত্তিক ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার প্রতিষ্ঠান যেমন Skrill, Tranglo (Malaysia), Taptap Send ইত্যাদির ব্যবহারকারীগণ (প্রবাসীগণ)
  2. সেদেশে তাঁর Wallet Account বা অ্যাপে লগইন করে বেনিফিসিয়ারির (বাংলাদেশ) ব্যাংক হিসাব সংশ্লিষ্ট তথ্য পূরণ করে Send বাটনে Click করার সাথে সাথে
  3. সংশ্লিষ্ট বেনিফিসিয়ারির রেমিট্যান্সের তথ্যাদি Homepay এর মাধ্যমে সোনালী ব্যাংকে চলে আসবে। বেনিফিসিয়ারি সোনালী ব্যাংকের গ্রাহক হলে ২% প্রণোদনাসহ ০৫ সেকেন্ডের মধ্যে রেমিটেন্স গ্রাহকের ব্যাংক হিসাবে জমা হবে।
  4. যদি বেনিফিসিয়ারি অন্য ব্যাংকের গ্রাহক হয় তবে ITCL Platform ব্যবহার করে ২% প্রণোদনাসহ ০৫ সেকেন্ডের মধ্যে টাকা বেনিফিসিয়ারির সংশ্লিষ্ট ব্যাংক হিসাবে জমা হবে।
  5. রেমিটেন্স প্রেরণকারী ও বেনিফিসিয়ারি উভয়ই রেমিট্যান্সের অর্থ জমা হবার তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবে। এ পর্যায়ে Blaze এর মাধ্যমে ৫ লক্ষ টাকা পর্যন্ত রেমিটেন্স আনয়ন করা যাবে।
  6. এ বিষয়ে বিস্তারিত জানতে ভিজিট করুনঃ www.homepay.io

বর্তমান রেমিট্যান্স প্রদান ব্যবস্থা থেকে এটি কি দ্রুত কাজ করবে?

অবশ্যই – মাত্র ৫ সেকেন্ডের মধ্যে প্রবাসীরা বাংলাদেশের সোনালী ব্যাংক হিসাবে টাকা পাঠাতে পারবেন। Blaze is Bangladesh’s first instant, 24×7, 365 days cross-border payment network. এটি ২৪ ঘন্টা সচল থাকে তাই রেমিট্যান্স আসবে মুহুর্তেই।

(Visited 142 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published.

close