Latest News

নিবন্ধন অধিদপ্তরাধীন জেলা ও উপজেলা কার্যালয় সমূহ চালু করণ সংক্রান্ত।

পবিত্র ঈদুল আযহা উদযাপন, জনসাধারণের যাতায়াত ঈদ পূর্ববর্তী ব্যবসা বানিজ্য পরিচালনা, দেশের আর্থ সামাজিক অবস্থা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে ১৪ জুলাই ২০২১ তারিখ মধ্যরাত থেকে ২৩ জুলাই ২০২১ তারিখ সকাল ৬.০০ ঘটিকা পর্যন্ত আরোপিত সকল বিধি নিষেধ শিথিল করায় এই সময়ে অর্থাৎ ১৫-০৭-২০২১ তারিখ, ১৮-০৭-২০২১ খ্রি: তারিখ সমূহে নিবন্ধন অধিদপ্তরাধীন জেলা ও উপজেলা পর্যায়ের সকল অফিস সরকার কর্তৃক জারীকৃত স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক পরিচালনা করার জন্য নির্দেশ প্রদান করা হ’ল।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

নিবন্ধন অধিদপ্তর

১৪, আব্দুল গণি রোড, ঢাকা-১০০০

www.rd.gov.bd

স্মারক নং-১০.০৫.০০০০.১৮.০২.২১.১৬/৫৬৭; তারিখ: ১৪-০৭-২০২১

বিষয়: কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে আরোপিত সকল বিধি নিষেধ শিথিলের প্রেক্ষিতে নিবন্ধন অধিদপ্তরাধীন জেলা ও উপজেলা কার্যালয় সমূহের অফিস পরিচালনা প্রসঙ্গে।

সূত্র: মন্ত্রী পরিষধ বিভাগের স্মারক নম্বর ০৪.০০.০০০০.৫১৪.১৬.০০১.২১.২২৮; তারিখ: ১৩ জুলাই ২০২১

উপর্যুক্ত বিষয় ও সূত্রে উল্লিখিত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, পবিত্র ঈদুল আযহা উদযাপন, জনসাধারণের যাতায়াত ঈদ পূর্ববর্তী ব্যবসা বানিজ্য পরিচালনা, দেশের আর্থ সামাজিক অবস্থা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে ১৪ জুলাই ২০২১ তারিখ মধ্যরাত থেকে ২৩ জুলাই ২০২১ তারিখ সকাল ৬.০০ ঘটিকা পর্যন্ত আরোপিত সকল বিধি নিষেধ শিথিল করায় এই সময়ে অর্থাৎ ১৫-০৭-২০২১ তারিখ, ১৮-০৭-২০২১ খ্রি: তারিখ সমূহে নিবন্ধন অধিদপ্তরাধীন জেলা ও উপজেলা পর্যায়ের সকল অফিস সরকার কর্তৃক জারীকৃত স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক পরিচালনা করার জন্য নির্দেশ প্রদান করা হ’ল।

উক্ত কর্মদিবস সমূহে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বণ করার জন্য এবং জারীকৃত স্বাস্থ্য বিধি কঠোর ভাবে অনুসরণ করার জন্য নির্দেশ দেয়া হ’ল।

২৩ জুলাই ২০২১ তারিখ সকাল ৬.০০ ঘটিকা হতে ০৫ আগস্ট ২০২১ তারিখ দিবাগত রাত ১২.০০ পর্যন্ত সূত্রোক্ত স্মারকের ০২ নং অনুচ্ছেদে আরোপিত বিধি নিষেধ বলবৎ থাকবে।

এমতাবস্থায় উল্লিখিত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হ’ল।

বিষয়টি অতিব জরুরী

(শহীদুল আলম ঝিনুক)

মহা-পরিদর্শন, নিবন্ধন

বাংলাদেশ , ঢাকা।

নিবন্ধন অধিদপ্তরাধীন জেলা ও উপজেলা কার্যালয় সমূহ চালু করণ সংক্রান্ত: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *