Sonali E wallet Email OTP । ইমেইল ওটিপিসহ ই ওয়ালেটে আরও ৪টি সেবা যুক্ত হয়েছে

Sonali E wallet Email OTP । ইমেইল ওটিপিসহ ই ওয়ালেটে আরও ৪টি সেবা যুক্ত হয়েছে

সোনালী ই ওয়ালেট দিন দিন আরও বেশি উন্নত করা হচ্ছে-এরই ফলশ্রুতিতে ইমেইল ওটিপি, ভয়েস নোটিফিকেশন, ঢাকা ওয়াসা বিল পরিশোধ এবং ডেবিট কার্ড গ্রিন পিন সেবা পাওয়া যাবে–Sonali E wallet Email OTP

আপনার ওয়ালেটে মেন্যুগুলো নাই? হ্যাঁ। প্রথমে আপনি আপনার ই ওয়ালেট গুগল প্লে স্টোর হতে আপডেট করে নিন। আপডেট করার পর আপনি মেন্যুগুলো দেখতে পাবেন। সোনালী ই ওয়ালেটের যে কোন সেবা সতর্কতার সহিত ব্যবহার করুন। মিস ইউজ যাতে না হয় সেদিকে সজাগ থাকুন।

ট্রানজেকশন ওটিপি এখন ইমেইলে আসবে? হ্যাঁ। সোনালী ব্যাংকের গ্রাহকেরা সোনালী ই-ওয়ালেট এর লেনদেন করার ওটিপি আগে শুধুমাত্র মোবাইলে মেসেজ আকারে পেতেন। এখন থেকে গ্রাহকেরা ই-মেইলে ও- ওটিপি পাবেন। অতি সম্প্রতি সোনালী ব্যাংক ই-ওয়ালেট অ্যাপের সাথে এই সার্ভিস টি যুক্ত করেছে। সার্ভিস টি উপভোগ করতে প্লে স্টোর থেকে অ্যাপটি আপডেট করে নিন। তারপর  অপশন থেকে ই-মেইলে ওটিপি সার্ভিস টি যুক্ত করুন। এর মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে ই-মেইলে ওটিপি পেয়ে যাবেন। ওটিপি ডেলে বা দেরিতে ওটিপি আসা বন্ধ হবে এবং দ্রুত আপনি ওটিপি পেয়ে যাবেন।

ওয়াসা বিল দেয়া যাবে? হ্যাঁ। বিটিসিল, ডিপিডিসি এবং ডেসকো বিল আগেই ই ওয়ালেট এর মাধ্যমে পরিশোধ করা যেত। এখন বিল পে অপশন ব্যবহার করে আপনি ঢাকা ওয়াসা পানির বিলও পরিশোধ করতে পারবেন। পরিষেবা বিল পরিশোধের অপশনগুলো ক্রমান্বয়ে যুক্ত হচ্ছে।

সোনালী ই ওয়ালেট নতুন আপডেট / নতুন ৪টি সেবা যুক্ত হয়েছে

অপশন বা সার্ভিস পেতে আপনার ওয়ালেটটি গুগল প্লে স্টোর হতে আপডেট করে নিন।

Caption: Sonali E wallet Update

ইমেইল ওটিপি একটিভ করার নিয়ম ২০২৪ । যেভাবে আপনি ইমেইল ওটিপি অপশন চালু করবেন

  1. প্রথমে ই ওয়ালেটে পিন দিয়ে প্রবেশ করুন।
  2. Menu বাটন ট্যাপ করুন।
  3. OTP Switch Mode ট্যাপ করুন।র্লী
  4. Add email as OTP Channel Click করুন।
  5. With OTP Verification ট্যাপ করুন।
  6. পিন নম্বর দিয়ে Submit করুন।
  7. মোবাইল নম্বর এবং আপনার ইমেইলে যাওয়া দুটি ওটিপি লিখুন।
  8. Verify OTP ক্লিক করলেই কাজ শেষ।

সোনালী ব্যাংক ই ওয়ালেট দিয়ে কি কি কাজ করা যায়?

নিজ একাউন্টের ব্যালেন্স চেক করা এবং ব্যাংক স্ট্যাটমেন্ট চেক করতে পারবেন। যে কোন ব্যাংকের একাউন্টে টাকা প্রেরণ করতে পারবেন। একাউন্ট হতে ওয়ালেট এ টাকা আনা যায়। ওয়ালেট হতে ওয়ালেট এ টাকা প্রেরণ, ওয়ালেট হতে একাউন্ট এ টাকা প্রেরণ, একাউন্ট হতে অন্য একাউন্ট এ টাকা প্রেরণ করা যায়। ডিপিএস/ঋণের কিস্তি প্রদান-ব্যাংক স্টেটমেন্ট ক্রেডিট কার্ডের বিল, পেমেন্ট মােবাইল রিচার্জ ও বিবিধ ডিজিটাল সেবা পাওয়া যায়। ডিপিএস এবং এফডিআর একাউন্ট খোলা- অনলাইনেই এখন মিলিওনিয়ার স্কিম সহ অন্য স্কিমগুলো খোলা যায় এবং এফডিআর করা যায় টাকা।

Sonali e wallet Loan payment 2024 । সোনালী ই ওয়ালেটের মাধ্যমে লোনের কিস্তি পরিশোধ করা যাবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *