সকল ধরনের মোটরযান চলাচলে বিধি নিষেধ আরোপ।

২২ জুন ২০২১ তারিখ সকাল ৬.০০ টা হতে ৩০ জুন ২০২১ তারিখ মধ্যরাত পর্যন্ত মানিকগঞ্জ, নারায়গঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর, মাদারীপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ জেলাসমূহের সার্বিক কার্যাবলী/ চলাচল (জনসাধারণের চলাচলসহ) বন্ধ ঘোষণা করা হয়েছে। এমতাবস্থায় উক্ত জেলাসমূহে সকল ধরনের মোটরযান চলাচল বন্ধের নির্দেশ প্রদান করা হলো।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)

সদর কার্যালয়, নতুন বিমানবন্দর সড়ক, বনানী

ঢাকা-১২১২

নম্বর: ৩৫.০৩.০০০০.০০৩.৯৯.০০১.১৯.২৯৯; তারিখ: ২১ জুন ২০২১

সড়কে সকল ধরনের মোটরযান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি

বিষয়: করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সকল ধরনের মোটরযান চলাচলে বিধি নিষেধ আরোপ।

করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় মন্ত্রিপরিষদ বিভাগের ২১ জুন ২০২১ তারিখের ০৪.০০.০০০০.৫১৪.১৬.০০৩.২০.১৮৭ নং পত্রের মাধ্যমে ২২ জুন ২০২১ তারিখ সকাল ৬.০০ টা হতে ৩০ জুন ২০২১ তারিখ মধ্যরাত পর্যন্ত মানিকগঞ্জ, নারায়গঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর, মাদারীপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ জেলাসমূহের সার্বিক কার্যাবলী/ চলাচল (জনসাধারণের চলাচলসহ) বন্ধ ঘোষণা করা হয়েছে। এমতাবস্থায় উক্ত জেলাসমূহে সকল ধরনের মোটরযান চলাচল বন্ধের নির্দেশ প্রদান করা হলো।

২। তবে, আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন-কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্য পরিবহন, স্বাস্থ্য সেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ , পানি, গ্যাস/ জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরসমূহের (নদীবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পন্য ও সেবার সাথে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এবং পন্যবাহী ট্রাক/ লরি এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে।

৩। সড়ক পরিবহন ও মহাসড় বিভাগের ২১ জুন ২০২১ তারিখের ৩৫.০০.০০০০.০০৮.১৮.০০৪.১৫.৬৩২ সংখ্যক পত্রের নির্দেশনা মোতাবেক এ বিজ্ঞপ্তি জারি করা হলো।

(শীতাংশু শেখ বিশ্বাস

পরিচালক (ইঞ্জিনিয়ারিং)

ফোন: ০২-৫৫০৪০৭১৬

সকল ধরনের মোটরযান চলাচলে বিধি নিষেধ আরোপ: ডাউনলোড

(Visited 310 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *