BRTA Information

সীমিত পরিসরে বিআরটিএ’র সেবা কার্যক্রম চালু সংক্রান্ত আদেশ বাতিল!

সীমিত পরিসরে কঠোরভাবে স্বাস্থ্য বিধি মেনে আগামী ২৬ জুলাই ২০২১ তারিখ থেকে শুধুমাত্র জরুরি প্রয়োজন বিবেচনায় বিআরটিএ’র বিভিন্ন মেট্রো ও জেলা সার্কেল অফিস (ক) মোটরযান রেজিস্ট্রেশন এবং (খ) বিভিন্ন অ্যাকনলেজমেন্ট স্লিপ যেমন: রুট পারমিট সনদ নবায়ন, অস্থায়ী মোটরযান চলানার অনুমতি পত্রের মেয়াদ, মালিকানা বদলীর আবেদন, মোটরযান রেজিস্ট্রেশন সনদ প্রাপ্তি ইত্যাদি কার্যক্রমের মেয়াদ বর্ধিতকরণ সংক্রান্ত আদেশটি নির্দেশক্রমে বাতিল করা হলো। একইসাথে অফিসের কার্যক্রম যথারীতি পূর্বের ন্যায় বন্ধ থাকবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)

সদর কার্যালয়, নতুন বিমানবন্দর সড়ক, বনানী, ঢাকা ১২১২

ওয়েব: www.brta.gov.bd

স্মারক নং: ৩৫.০৩.০০০০.০০৩.৯৯.০০১.১৯.৩২৫; তারিখ: ২৫ জুলাই ২০২১

বিষয়: করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় সীমিত পরিসরে বিআরটিএ’র সেবা কার্যক্রম চালুর আদেশ বাতিল প্রসঙ্গে।

উপর্যুক্ত বিষয়ে সুত্রস্থ ১ ও ২ নং পত্রের অনুবৃত্তিক্রমে সূত্রস্থ ৩ নং পত্রের মাধ্যমে সীমিত পরিসরে কঠোরভাবে স্বাস্থ্য বিধি মেনে আগামী ২৬ জুলাই ২০২১ তারিখ থেকে শুধুমাত্র জরুরি প্রয়োজন বিবেচনায় বিআরটিএ’র বিভিন্ন মেট্রো ও জেলা সার্কেল অফিস (ক) মোটরযান রেজিস্ট্রেশন এবং (খ) বিভিন্ন অ্যাকনলেজমেন্ট স্লিপ যেমন: রুট পারমিট সনদ নবায়ন, অস্থায়ী মোটরযান চলানার অনুমতি পত্রের মেয়াদ, মালিকানা বদলীর আবেদন, মোটরযান রেজিস্ট্রেশন সনদ প্রাপ্তি ইত্যাদি কার্যক্রমের মেয়াদ বর্ধিতকরণ সংক্রান্ত আদেশটি নির্দেশক্রমে বাতিল করা হলো। একইসাথে অফিসের কার্যক্রম যথারীতি পূর্বের ন্যায় বন্ধ থাকবে।

(শীতাংশু শেখর বিশ্বাস)

পরিচালক (ইঞ্জিনিয়ারিং)

ফোন: ০২-৫৫০৪০৭১৬

সীমিত পরিসরে বিআরটিএ’র সেবা কার্যক্রম চালু সংক্রান্ত আদেশ বাতিল!: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *