ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার App

DL checker online App । ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার ২০২৪

আপনার ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হয়েছে কিনা অথবা অন্যের ড্রাইভিং লাইসেন্স ঠিক আছে কিনা তা আপনি খুব সহজেই একটি সফটওয়্যারের মাধ্যমে চেক করে নিতে পারেন।

বিআরটিএ এর তৈরিকৃত DL Checker App টি আপনার মোবাইলে ইনস্টল করেই আপনি অনলাইনে মুহুর্তেই লাইসেন্স চেক করে নিতে পারেন। যেভাবে আপনি লাইসেন্স প্রিন্ট হয়েছে কিনা দেখবেন বা লাইসেন্স ঠিক আছে কিনা চেক করবেন।

BRTA DL Checker – Apps on Google Play – Driving License Checker (DLC) is an app for checking Printing Status of Driving License of Bangladesh. Driving License Checker (DLC) app, … Click here

“বিআরটিএ ডিএনপি এবং ডিআরসি চেকার” অ্যাপে আপনাকে স্বাগতম – বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (ডিআরসি) দ্বারা জারি করা আপনার ডিজিটাল নম্বর প্লেট (ডিএনপি) এবং ডিজিটাল রেজিস্ট্রেশন সার্টিফিকেট (ডিআরসি) এর অবস্থা সম্পর্কে অবগত থাকার একটি টুল। বিআরটিএ)। এই অ্যাপ্লিকেশানটি আপনাকে রিয়েল-টাইম আপডেটগুলি প্রদান করতে সক্ষম হবে, নিশ্চিত করে যে আইটেমগুলি বিতরণের জন্য প্রস্তুত হলে আপনি সর্বদা অবহিত এবং প্রস্তুত থাকবেন৷ ড্রাইভিং লাইসেন্স – বিআরটি’র সেবার তথ্য সম্ভার – BRTA- Driving License Printing Status Search(HSDL) [Whose biometric is given before June 2021]. DL Ref No. : i.e DM1253/12 or DM12523. Date of Birth, :. Click Here

Brta driving licence checking app । BRTA DL Checker – Apps on Google Play

Click here to download

BRTA DL Checker । অ্যাপ হতে আপনার লাইসেন্সের অবস্থা ট্র্যাক করতে পারবেন

১। প্রথমে আপনি আপনার মোবাইলের প্লে স্টোরে গিয়ে DL Checker লিখে সার্চ করুন। HSDL লেখা সহ একটি মানুষের রূপরেখা ছবি সম্ভলিত ছবি DL Checker নামে অ্যাপ পাবেন সেটিই ইনস্টল করুন সার্চের শুরুতেই আসবে। নিচে BRTA লেখ দেখে নিবেন। এই লিংক থেকে ডাউনলোড করুন

২। অ্যাপটি ইনস্টল করার পর Open এ ক্লিক করুন। ওপেন হওয়ার সাথে সাথেই প্রথমে জন্ম তারিখ ইনপুট দিন তারপর DL No or Reference No এন্ট্রি করে Submit বাটনে চাপ দিলেই আপনার কাজ শেষ। বিআরটিএ এর সার্ভার থেকে আপনার কাঙ্খিত আইডি কার্ডটি দেখাবে ছবি সহ।

৩। ড্রাইভিং লাইসেন্সটিতে আপনার ছুটি থাকবে, নাম, জন্ম তারিখ এবং লাইসেন্স এর মেয়াদ উল্লেখ করা থাকবে। এছাড়া নবায়নের তারিখ ইস্যুকারী অফিস এবং Card Status দেখাবে।

বিআরটিএ এর ড্রাইভিং লাইসেন্স চেক বা প্রিন্ট হয়েছে কিনা তা এখন আর অফিসে গিয়ে জানতে হয় না। খুব সহজেই নিজেই জেনে নেয়া যায়। 

ড্রাইভিং লাইসেন্স হয়েছে কিনা তা কিভাবে চেক করবেন?

অ্যাপ বা ওয়েবসাইট ভিজিট করে জানতে পারবেন।  Go to http://my.brta.gov.bd/dl_status.php.  A page will be opened by above image. Input DM1253/12 or DM12523 number. only Reference No or Driving licence number. as like TPM09847B. Click Submit– done

Dl check । Driving license check online । রেফারেন্স নাম্বার দিয়ে ড্রাইভিং লাইসেন্স চেক

18 comments

  1. এই সফটওয়্যারটি এখন কি কাজ কোরছে কিনা করোর কি জানা আছে

  2. amake je sleep dise tate kono রেফারেন্স number nai ami last 17.04.22 e fingers print & pic disilam… ekhon ki hobe

    1. ভুলে হয়তো দেয়নি। সমস্যা নাই। ম্যানুয়ালি কার্ড সংগ্রহ করবেন। অনলাইনে রেফারেন্স নম্বর দেয়া হয়েছে অবশ্যই কারণ রেফারেন্স নাম্বার অটো পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *