evaly আজকের অফার ২০২১

ইভ্যালি প্রতিনিয়তই বিভিন্ন অফারের মাধ্যমে প্রডাক্ট বিক্রি করে থাকে। সাধারণত সপ্তাহে ২/১ বার Evaly Earthquake Offer, Evaly Flash Sale Offer দিয়ে থাকেন। রেগুলার প্রডাক্ট প্রতিদিনই ক্রয় করা যায় কিন্তু তাতে সাধারণত কোন ডিসকাউন্ট থাকে না। প্রতি সপ্তাহেই রাত ১০টায় Evaly Cyclone অফার চলে। ইভ্যালি সাইক্লোন অফারে ৫০ পর্যন্ত ডিসকাউন্ট থাকে।

Evaly Priority Store

অতি সম্প্রতি ইভ্যালি চালু করেছে Evaly Priority Store. যেখানে প্রডাক্ট কিনলে স্বল্প সময়ে ডেলিভারি পাওয়া যাবে। এই ক্যাটাগরির অফারে সাধারণত ৫-২০% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারী দেওয়ার জন্য স্পেশাল টিম গঠন করা হয়েছে। নিচের শর্ত মেনে ইভ্যালি এই অফারে প্রডাক্ট ক্রয় করা যাবে।

evaly Priority Store

1. এই স্টোর থেকে প্রতি ১ টাকা কেনাকাটা করলে আপনার প্রোফাইল ১ পয়েন্ট হিসেবে জমা হবে।
2. আপনার অন্যান্য যেকোন ক্যাম্পেইন এ অর্ডার ডেলিভারি সিরিয়াল নিম্ন ক্রম অনুযায়ী অনুসারে ডেলিভারি হবে।
3. আপনার প্রতি অন্যান্য ক্যাম্পেইন ১০ টাকা ডেলিভারি জন্য ১ পয়েন্ট কাটা যাবে।
4. এই পয়েন্ট অনুযায়ী আপনার প্রোফাইল রেন্কিং হবে, যা দিয়ে আপনার ইভ্যালি এবং পার্টনার অর্গানাইজেশন এ স্পেশাল সুবিধা পাবেন।
5. Priority Store এর অর্ডার ২৪ ঘন্টা থেকে ৭২ ঘন্টার মধ্যে ডেলিভারি হবে।

Evaly Fashion Mall

ইভ্যালি ফ্যাশন শপিং মল হতেও প্রতিদিনই কেনাকাটা করা যায়। এই স্টোরে ১০-৫০% পর্যন্ত কাপড় চোপড় সহ অন্যান্য ফ্যাশন আইটেম ক্রয়ে ডিসকাউন্ট রয়েছে।

Evaly Fashion Mall

আপনার দৈনন্দিন কেনাকাটায় আপনি ইভ্যালি ফ্যাশন মল ব্যবহার করতে পারেন। এতে করে ইভ্যালির মত প্রতিষ্ঠান মাথা তুলে দাড়াতে পারবে। এখানে আপনি যে কোন পেমেন্ট গেইটওয়ে ব্যবহার করে নগদ বা নতুন পেমেন্টের মাধ্যমে কেনাকাটা সেরে নিতে পারেন।

Evaly Foorti- Buy 1 Get 1 Deals & More

ইভ্যালি ফুর্তি অফারে কোন ডিসকাউন্ট মিলবে না কিন্তু এখানে আপনি একটি কিনলে আরেকটি ফ্রি পাবেন। ৩ দিনে ডেলিভারী পাবেন। এই ক্যাটাগরি থেকে ধরুন আপনি একটি মোটরবাইক কিনলেন সেখানে আপনি একটি ফ্রিজ ফ্রি পাবেন।

Evaly Foorti Buy 1 Get 1 Deals & More

 

Hotel & Tours-Best Hotel & Tour Deals

হোটেল এন্ড ট্যুরস এ আপনি ৩০-৭৮% পর্যন্ত ডিসকাউন্টে বিভিন্ন প্যাকেজে ঘুরাঘুরি করতে পারবেন। ব্যবসায়িক বা ব্যক্তি মিটিংয়ের জন্য বিভিন্ন নামিদামী হোটেল রেস্টুরেন্টের প্যাকেজ কিনতে পারবেন।

হ্যাঁ বলে রাখা ভাল ইভ্যালি ডেলিভারী টাইমগুলো মেইনটেইন করতে পারে না। তাই এই পোস্ট পেমেন্ট বা ডেলিভারী বিষয়ে কোন গ্যারান্টি দিচ্ছে না। অফার সম্পর্কে শুধুমাত্র তথ্যগুলো তুলে ধরছে।

 

Evaly আজকের অফারের জন্য এই লিংক ভিজিট করুন: ইভ্যালি ক্যাম্পেইন

(Visited 2,026 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close