GPF Slip by Online । কর্মচারীদের জিপিএফ স্লিপ সংগ্রহ করুন।

GPF Slip from cafopfm – www.cafopfm.gov.bd – Pension & Fund Management

cafopfm-You just have to type in your internet browser “www.cafopfm.gov.bd” এটি হচ্ছে পেনশন এন্ড ফান্ড ম্যানেজমেন্ট ওয়েবসাইট। এটি সিজিএ হিসাবরক্ষণ কর্তৃক গঠিত একটি আলাদা সেকশন বা শাখা। এই শাখাটি মূলত পেনশন বিতরণ ও সরকারি জিপিএফ ফান্ড ম্যানেজমেন্ট এর দায়িত্ব পালন করছে এবং দায়িত্ব গ্রহণ কার্যক্রম চলমান রয়েছে। কিছুদিন পরই উপজেলা, জেলা হিসাবরক্ষণ অফিস হতে পুর্নাঙ্গ দায়িত্ব দায়িত্ব গ্রহণ করবে।

This is very Good initiative from cafopfm that When EFT for Salary Done for the month, Automaticaly hits GPF balance at cafopmfm www.cafopfm.gov.bd system. So You need not worry to manual update of GPF Balance. একবার যদি জিপিএফ পুরেপুরিভাবে আপনি আপডেট করে নিতে পারেন। পরবর্তীতে প্রতিবছর পূর্ববর্তী বছরের ক্লোজিং ব্যালেন্স পরবর্তী বছরে ওপেনিং ব্যালেন্স হয়ে যাবে এবং জিপিএফ এর প্রতিমাসের কর্তনগুলো স্বয়ংক্রিয়ভাবে জমা হতে থাকবে।

আপনি চাইলে বছরের যে কোন সময় www.cafopfm.gov.bd ওয়েবসাইট ভিজিট করে জিপিএফ স্লীপ সংগ্রহ করে নিতে পারেন। আপনি প্রতিমাসেই চেক করতে পারেন আপনি জিপিএফ ব্যালেন্স। এ পদ্ধতিতে আপনি ঘরে বসেই জিপিএফ হিসাব সংগ্রহ করে নিতে পারেন। Visit www.cafopfm.gov.bd>GPF Information Click Here>Input NID Number, Mobile Number, Fiscal Year>Submit>OTP from Mobile>OK and done, you will see your GPF Statement.

GPF Slip Output / GPF Balance Checking Process

GPF Balance from cafopfm website / GPF Balance from online process

GPF Slip by Online

Caption: www.cafopfm.gov.bd / you can access from you smartphone also

Steps to check GPF balance and GPF statement

  1. Goto www.cafopfm.gov.bd from desktop or smartphone web browser
  2. GPF Information>Click Here
  3. NID/Smart ID (আইবাস++ এ ব্যবহৃত এনআইডি নম্বর)
  4. Phone NO ( ibas++ এ ইএফটিতে ব্যবহৃত মোবাইল নম্বর)
  5. Fiscal Year (সিলেক্ট করুন যে অর্থ বছরের জিপিএফ স্লিপ পেতে চান)
  6. Click Submit Button
  7. input Mobile OTP (Password From your mobile sms)
  8. Click Ok
  9. You are done

GPF statement covers the month to month?

You will see your gpf statement that is called GPF Slip which is formerly collected from Accounts office. No need any singnature to use it. You can take advance from your Head office by submitting the documents without signature of Accounts officer. This is auto Generated statement No required singnature.

ibas++ gpf । অনলাইনে জিপিএফ তথ্য দেখুন।

GPF Balance Check BD । অনলাইনে জিপিএফ ব্যালেন্স চেক

2 comments

Leave a Reply

Your email address will not be published.