পেনশন Statement from online process

pension check । অনলাইনে পেনশন স্টেটমেন্ট দেখুন

Check Pension Online Status – You can use your yearly pension statement online – Pension EFT Statement 2022

Is your pension EFT or NOT? – আপনি পেনশন এ মাসে ইএফটি হয়েছে কিনা তা আপনি খুব সহজেই অনলাইনে চেক করতে পারেন। আপনার পেনশন কেন এ মাসে এখনও পাননি তার কারণও এখনও ঘরে বসেই জানতে পারেন।

Total pension statement you can generate from online www.cafopfm.gov.bd. This Website builds dedicatedly only for pensioners and gpf holders. You can get your yearly pension statement from the online process from your home. If you have a smartphone or mobile, you can get pension details from the online Process: www.cafopfm.gov.bd

If you have a mobile button, you can check pension statements from a computer shop. No Need for any verification to get a pension statement online. You need your NID number and Mobile Number only. If you do not have an old NID Number, you can get it from nidw.gov.bd. পুরাতন আইডি কার্ড বের করার নিয়ম ২০২২

হিসাবরক্ষণ অফিসে না গিয়েও পেনশন স্টেটমেন্ট অনলাইন হতে সংগ্রহ করতে পারেন / Pension Statement from online method.

ঘরে বসেই পেনশন পাননি কেন তা বের করুন অনলাইন পোর্টাল www.cafopfm.gov.bd থেকেই।

পেনশন স্টেটমেন্ট বের করার নিয়ম ২০২২

Caption: How to get a pension statement from the online process

Pension Statement । পেনশন বন্ধের কারনও জেনে নিতে পারেন।

  1. প্রথমেই আপনাকে cafopm or Check Pension Status Online । অনলাইনে পেনশন চেক করুন লিখে গুগল করতে হবে।
  2. অতপর সার্চে আসার প্রথম লিংক ক্লিক করে www.cafopfm.gov.bd ওয়েবসাইটে যেতে হবে।
  3. মোবাইল বা কম্পিউটার যা দিয়েই প্রবেশ করেন না কেন আপনাকে Pension Payment Information কলামে গিয়ে Click Here এ ক্লিক করতে হবে।
  4. Pension Payment Information নামে একটি ডায়লগ বক্স আসবে সেখানে আপনি পেনশনারের এনআইডি বা জাতীয় পরিচয়পত্র নম্বর দিবেন এবং মোবাইল নম্বর দিবে।
  5. অর্থ বছর সিলেক্ট করে Submit এ ক্লিক করলেই পেনশন স্টেটমেন্ট বা পেনশন বিবরণী দেখাবে যেখানে পেনশনারের নাম, ই পিপিও নম্বর, এনআইডি, কোন কোন মাসের পেনশন ইএফটি হয়েছে তা এবং কত তারিখে পেনশন EFT Transmitted হয়েছে তা দেখাবে। এটি চাইলে আপনি প্রিন্ট করে রাখতে পারেন।

পেনশন সমস্যায় কোথায় যোগাযোগ করবো?প

প্রথমেত আপনি এখন পেনশনের ঝামেলায় পড়লে স্থানীয় হিসাবরক্ষণ অফিসে যোগাযোগ না করে আপনি পেনশন এন্ড ফান্ড ম্যানেজমেন্ট হেল্প লাইনে যোগাযোগ করবেন। Click for Help +880 9609 000 555 Open (09:00 AM to 05:00 PM)Except for Government Holidays. অতপর কোন সমাধান না পেলে স্থানীয় পেনশন অফিস অথবা ঢাকায় সেগুনবাগিচায় হিসাবভবনে যোগাযোগ করুন। 

live verify

(Visited 1,382 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *