সোনালী ব্যাংক ডেইলি প্রফিট

Sonali Bank Daily Profit Account | সোনালী ব্যাংক ডেইলী প্রফিট হিসাব

আঠার বৎসর বা তদুর্ধ বয়স্ক এবং সুস্থ মস্তিস্ক সম্পন্ন যে কোন বাংলাদেশী নাগরিক নিজ নামে অথবা যৌথ নামে সোনালী ব্যাংক লিমিটেডের বাংলাদেশে অবস্থিত যে কোন শাখায় এই হিসাব খুলিতে পারিবেন। শুধুমাত্র ব্যক্তি খাতে উক্ত হিসাব খোলা যাবে। কোন প্রতিষ্ঠানের ক্ষেত্রে এ হিসাব খোলা যাবে না।

স্কীমের নাম

সোনালী ব্যাংক ডেইলী প্রফিট হিসাব

আমানতের পরিমান

কমপক্ষে ২০,০০০ (বিশ হাজার) টাকা দিয়ে এ হিসাব খোলা যাবে।

লেনদেন

চেকের মাধ্যমে নিয়মিত লেনদেন করা যাবে। স্থিতি কমপক্ষে ২০,০০০ টাকা থাকতে হবে। দৈনিক যে কোন পরিমান অর্থ জমা বা উত্তোলন করা যাবে তবে নিম্নতম স্থিতি ২০,০০০ টাকা না থাকলে ঐ দিনের জন্য সুদ পাওয়া যাবেনা।

সুদের হার ও সুদ প্রদান পদ্ধতি

৫% হারে দৈনিক স্থিতির উপর সুদরোপ করা হবে। তবে ২০,০০০ টাকার নীচে কখনো স্থিতি থাকলে ঐ মাসের জন্য কোন সুদ প্রদান করা হবেনা। অর্ধবার্ষিক ভিত্তিতে সুদ হিসাবায়ন ও আরোপ করা হবে। তবে হিসাবের মেয়াদ ৬ (ছয়) মাস পূর্ন না হলে সুদ প্রদান করা হবে না।

হিসাব খোলার পদ্ধতি ও নিয়মাবলী

আঠার বৎসর বা তদুর্ধ বয়স্ক এবং সুস্থ মস্তিস্ক সম্পন্ন যে কোন বাংলাদেশী নাগরিক নিজ নামে অথবা যৌথ নামে সোনালী ব্যাংক লিমিটেডের বাংলাদেশে অবস্থিত যে কোন শাখায় এই হিসাব খুলিতে পারিবেন। শুধুমাত্র ব্যক্তি খাতে উক্ত হিসাব খোলা যাবে। কোন প্রতিষ্ঠানের ক্ষেত্রে এ হিসাব খোলা যাবে না।

এই হিসাব সংক্রান্ত নিয়মাবলী পরিবর্তন/পরিবর্ধণ/সংশোধন/বাতিল করিবার অধিকার সোনালী ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ সংরক্ষণ করিবে।

সূত্র: সোনালী ব্যাংক

(Visited 2,601 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *