Sonali E-wallet cash out 2023 । চেক ছাড়া সোনালী ব্যাংক হতে টাকা তোলা যাবে?

Sonali E-wallet cash out 2024 । চেক ছাড়া সোনালী ব্যাংক হতে টাকা তোলা যাবে?

Sonali e-wallet ব্যবহার করে যেকোনো ব্রাঞ্চ থেকেই টাকা তুলতে পারবেন কোন প্রকার চার্জ ছাড়াই- ব্যাংকিং আওয়ার দশটা থেকে তিনটা ত্রিশ পর্যন্ত তোলা যাবে-Sonali E-wallet cash out 2024

চেক বই ও ডেবিট কার্ড না হলেও চলবে – হ্যাঁ চলবে। প্রতিটি চেক বইয়ের পাতা ব্যবহারের ফলে আপনাকে ২.৫-৩ টাকা ব্যয় করতে হচ্ছে। এছাড়া চেক বই দিয়ে শুধুমাত্র টাকা উত্তোলন করতে পারছেন। আপনি অ্যাপ ব্যবহারে দৈনন্দিন সকল কাজ করতে পারছেন কোন রকম চার্জ ছাড়াই। যদি আপনি মোবাইল রিচার্জ করতে চান তা অ্যাপ থেকেই পারবেন।, ইউটিলিটি বা বিদ্যুৎ, গ্যাস বিল, ডিপিএস কিস্তি, কাউকে অন্য ওয়ালেটে টাকা পাঠানো, বিকাশে টাকা পাঠানো, সোনালী ব্যাংক থেকে অন্য ব্যাংকে টাকা পাঠানো ইত্যাদি সকল কাজ একই অ্যাপ থেকে নিরাপদে কোন চার্জ ছাড়াই করতে পারেন। সোনালী ই ওয়ালেট ব্যবহারের নিয়ম ২০২৩

সোনালী ভিসা কার্ড না হলে এটিএম হতেও কি টাকা উত্তোলন করা যাবে? না এখনও এটিএম থেকে টাকা উত্তোলন ফিচার যুক্ত হয়নি বা ব্যাংক ঘোষণা দেয়নি। যেহেতু বিকাশ বা নগদ বা রকেট ব্যবহার করে এটিএম হতে টাকা তুলতে পারেন খুব শিঘ্রই এ ফিচার সোনালী ব্যাংক এটিএম বুথ গুলোতে অবশ্যই যুক্ত হবে। তবে এজেন্ট এবং ১২০০+ ব্রাঞ্চ হতে মুহুর্তেই টাকা হাতে পারেন এবং যে কোন মার্চেন্টকে অ্যাপের মাধ্যমে কিউআর কোড স্ক্যান করেও পেমেন্ট করতে পারবেন তাই কার্ড বা নগদ টাকা প্রয়োজনই হবে না। সোনালী ই ওয়ালেট মানেই ক্যাশ আপনার হাতেই!

সোনালী ই ওয়ালেট কিউআর কোড ব্যবহার করে টাকা উত্তোলন করার নিয়ম কি? সোনালী ই-ওয়ালেট অ্যাপ্স মোবাইল এ ইন্সটল থাকতে হবে। সোনালী ব্যাংকের যে কোন শাখায় QR code টানিয়ে রাখা আছে। সোনালী ই-ওয়ালেট অ্যাপ্স এর মাধ্যমে আগে অ্যাড মানি ফিচার ব্যবহার ই-ওয়ালেট এ টাকা নিয়ে আসুন অর্থাৎ ব্যাংক থেকে ই ওয়ালেট এ টাকা ট্রান্সফার করে আনতে হবে। এখন QR code স্কান করে ক্যাশ আউট করুন। ক্যাশ সেকশনে বলুন টাকার পরিমান, মোবাইল নাম্বার। ক্যাশ সেকশন থেকে আপনার অর্থ বা নগদ টাকা গ্রহন করুন। খুবই সহজ ব্যাপার।

ব্যাংক হতে চেক ছাড়া অ্যাপ দিয়ে কিভাবে টাকা তুলতে হয়? / ভিসা কার্ড বা চেক বই কিছু লাগবে না ব্যাংক থেকে টাকা তুলতে, লাগবে শুধুমাত্র স্মার্টফোন।

স্মার্টফোনে সোনালী ই ওয়ালেট চালু করে ব্যাংকে ঝুলানো কিউআর কোড স্ক্যান করে টাকার এমাউন্ট বসিয়ে নেক্সট করে পিন নম্বর দিয়ে সাবমিট করলেই টাকা পেয়ে যাবেন। এক্ষেত্রে ব্রাঞ্চ সিলেক্ট করতে হবে।

Caption: Sonali E Wallet Cashless Transaction App

সোনালী ই ওয়ালেট খোলার নিয়ম ২০২৪ । এন্ড্রয়েট অ্যাপ ব্যবহার করুন খুব সহজেই

  1. প্রথমে আপনার মোবাইলের PlayStore এ প্রবেশ করুন Sonali e wallet লিখে সার্চ করুন। সোনালী ই ওয়ালেট লিখে সার্চ করলেই সোনালী ব্যাংকের লোগো সহঅ্যাপের ইনস্টল লিংক দেখতে পারবেন।
  2. Install লেখা সবুজ লিংকটিতে ক্লিক করলেই আপনার মোবাইলে অ্যাপটি ইন্সস্টল হতে থাকবে। অ্যাপটি ইনস্টল হয়ে গেলে Open লেখা দেখাবে।
  3. Open এ লিংক করার সাথে সাথেই অ্যাপটি চালু হতে শুরু করবে। চালু হওয়ার সময় বেশি কিছু Permission চাইবে, আপনি সবগুলোতে Allow করে দিন। এখানে আপনার স্টোরেজ, কন্টাক্ট ইত্যাদি বিষয়ে পারমিশন চাইবে।
  4. আপনার নাম, মোবাইল নম্বর, ব্যাংক হিসাব নম্বর, ইত্যাদি ব্যবহার করে অ্যাপে রেজিষ্ট্রেশন করুন। সকল তথ্য প্রদানের পর আপনার মোবাইলে ভেরিফিকেশন ওটিপি আসবে সেটি অবশ্যই বসিয়ে নিন। রেজিস্ট্রেশন সম্পূন্নের পর স্থানীয় ব্যাংক বা আপনার ব্যাংক শাখায় যোগাযোগ করুন। যদিও সব তথ্য যদি আপনি ঠিকঠাক ভাবে সরবরাহ করে থাকেন তবে ব্যাংকে যোগাযোগ করতে হবে। ৭২ ঘন্টার মধ্যে আপনার আইডি অনুমোদন হয়ে যাবে।

ব্যাংক একাউন্ট মেইনটেইন চার্জ কি?

অতীতে ম্যানুয়াল হিসাব বুকের মাধ্যমে ব্যাংক হিসাব রাখা হত। প্রতি বছর ব্যাংক হিসাব স্থানান্তর ও লেখালেখি করে ব্যাংক একাউন্ট তথ্য এক লেজার থেকে অন্য লেজারে নিতে হত। তবে ব্যাংক সেজন্য বাৎসরিক চার্জ ধার্য করতো। ব্যাংকের সেই আদিম পদ্ধতি বাতিল হলেও ব্যাংক চার্জ বাতিল হয়নি। অনলাইনে এখন প্রতি বছর অটো হিসাব ফরওয়ার্ড ও সংরক্ষণ থাকলেও ব্যাংক তাদের আয় হিসেবে সেই পুরনো পদ্ধতিতে ৩০০ টাকা চার্জ নিচ্ছে এবং ৪৫ টাকা ১৫% হারে ভ্যাটও কেটে নিচ্ছে।

পকেট ই ওয়ালেট । বসুন্ধরা গ্রুপের পকেট ডিজিটাল পেমেন্ট মাধ্যম অনুমোদন দিল সরকারব্যাংক একাউন্ট মেইনটেইন চার্জ ২০২৩ । ব্যাংক একাউন্ট সচল রাখতে যে চার্জগুলো কাটবেই
Sonali E Wallet QR Scan & Cashout । সোনালী ব্যাংক থেকে কার্ড এবং চেক বই ছাড়াই নগদ টাকা উত্তোলন করার নিয়ম ২০২৩সোনালী ই ওয়ালেট খোলার নিয়ম ২০২২ । সোনালী ই ওয়ালেট এর সুবিধা

সোনালী ই ওয়ালেট বিইএফটিএন লেনদেন সীমা কত টাকা?

ই ওয়ালেট জমা (Add Money) দৈনিক ১,০০,০০০ টাকা ৯৯ টাকা লেনদেন করতে পারবেন, ব্যাংক হতে ব্যাংকে ১ লক্ষ টাকার ভিতর ৯৯টি লেনদেন করতে পারবে এবং বিইএফটিএন এর মাধ্যমে ৫০ হাজার টাকা পাঠাতে পারবেন সর্বোচ্চ ১০টি লেনদেনের মাধ্যমে। অন্যদিকে মাসিক লেনদেনের ক্ষেত্রে ওয়ালেট টু ওয়ালেট ৪ লক্ষ টাকা, একাউন্ট টু একাউন্ট ৪ লক্ষ টাকা এবং BEFTN to Other Bank ২ লক্ষ টাকা লেনদেন করতে পারবেন। ই-ওয়ালেট সোনালী ব্যাংকের ডিজিটাল সেবা।

 
https://banksbd.xyz/sonali-e-wallet-qr-scan-cashout-%E0%A5%A4-%E0%A6%B8%E0%A7%8B%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%80-%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%82%E0%A6%95-%E0%A6%A5%E0%A7%87%E0%A6%95%E0%A7%87-%E0%A6%95/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *