আলিম পরীক্ষা ২০২১ ফরম পূরণ বিজ্ঞপ্তি

Online এ শিক্ষার্থীদের সম্ভাব্য তালিকা (Probable List) প্রদর্শন: শিক্ষার্থীদের তথ্য সম্বলিত সম্ভাব্য তালিকা মাদ্রাসা শিক্ষা বোর্ডের ওয়েবসাইট (www.bmeb.gov.bd) এ ১১/০৮/২০২১ তারিখে প্রকাশ করা হবে। নিম্নবর্ণিত প্রক্রিয়ায় উক্ত সম্ভাব্য তালিকা হতে ১২/০৮/২০২১ থেকে ২৫/০৮/২০২১ তারিখের মধ্যে প্রতিষ্ঠান কর্তৃক অনলাইনে পরীক্ষার্থী নির্বাচন সম্পন্ন করতে হবে এবং শিক্ষার্থী কর্তৃক ৩০/০৮/২০২১ তারিখের মধ্যে পরীক্ষার ফি প্রদান করতে হবে।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোড, ঢাকা

২ অরফ্যানেজ রোড, বকশিবাজার, ঢাকা-১২১১

www.bmeb.gov.bd www.ebmeb.gov.bd

স্মারক নং বামাশিবো/পরী/আলিম-২০২১/৪৭৭; তারিখ: ০৪ আগস্ট, ২০২১

আলিম পরীক্ষা ২০২১ এর ফরম পূরণের বিজ্ঞপ্তি

এতদ্বারা বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড, ঢাকা এর আওতাধীন আলিম পর্যায়ের সকল মাদ্রাসা প্রধান এবং সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, বিশ্বব্যাপী কোভিড-১৯ অতিমারীর কারণে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে ঘরে বসে ২০২১ সালের আলিম পরীক্ষার ফি সম্পূর্ণরূপে অনলাইনে প্রদান করতে হবে। কোন অবস্থাতেই পরীক্ষার্থী বা তার অভিভাবককে প্রতিষ্ঠানে স্বশরীরে আসতে বলা যাবে না, প্রয়োজনে মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। বাংলাদেশ মাদ্রাসা বোর্ড, ঢাকা এর অধীনে ২০২১ সালে অনুষ্ঠিতব্য আলিম পরীক্ষা Online এ ফরম পূরণ, প্রয়োজনীয় ফি প্রদান করার নিয়মাবলি ও তারিখ নিম্নে উল্লেখ করা হয়েছে।

২। Online এ শিক্ষার্থীদের সম্ভাব্য তালিকা (Probable List) প্রদর্শন: শিক্ষার্থীদের তথ্য সম্বলিত সম্ভাব্য তালিকা মাদ্রাসা শিক্ষা বোর্ডের ওয়েবসাইট (www.bmeb.gov.bd) এ ১১/০৮/২০২১ তারিখে প্রকাশ করা হবে। নিম্নবর্ণিত প্রক্রিয়ায় উক্ত সম্ভাব্য তালিকা হতে ১২/০৮/২০২১ থেকে ২৫/০৮/২০২১ তারিখের মধ্যে প্রতিষ্ঠান কর্তৃক অনলাইনে পরীক্ষার্থী নির্বাচন সম্পন্ন করতে হবে এবং শিক্ষার্থী কর্তৃক ৩০/০৮/২০২১ তারিখের মধ্যে পরীক্ষার ফি প্রদান করতে হবে।

মো: কামাল উদ্দিন

পরীক্ষা নিয়ন্ত্রক

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড, ঢাকা

ফোন: ৫৮৬১০২০২, ফ্যাক্স: ৫৮৬১৭৯০৮

E-mail: controller@bmeb.gov.bd

আলিম পরীক্ষা ২০২১ ফরম পূরণ বিজ্ঞপ্তি : ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *