দ্রুত এনআইডি প্রদান

স্কুল, কলেজ ও বিদেশগামী ব্যক্তিদের অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র প্রদান।

মাঠ পর্যায়ে উপজেলা/ থানা নির্বাচন কর্মকর্তাগণ বিশেষ করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজের ছাত্র শিক্ষক ও বিদেশগামী ব্যক্তিদের অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র প্রদানের জন্য ভোটার নিবন্ধন কার্যক্রম যথাসম্ভব দ্রুত সম্পন্ন করবেন।

বাংলাদেশ নির্বাচন কমিশন

নির্বাচন কমিশন সচিবালয়

নং-১৭.০০.০০০০.০৭৭.৯৯.০০৫.১৮.৫২; তারিখ: ০৩ জুন ২০২১

বিষয়: বর্তমান বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতি প্রতিরোধ/মোকাবেলায় ভ্যাকসিন কার্যক্রম অব্যাহত রাখার জন্য জাতীয় পরিচয়পত্র নিবন্ধন কার্যক্রম অগ্রাধিকার ভিত্তিতে দ্রুত সম্পন্ন করা প্রসঙ্গে।

উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, বর্তমান বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতি প্রতিরোধ /মোকাবেলায় ভ্যাকসিন কার্যক্রম অব্যাহত রাখার জন্য জাতীয় পরিচয়পত্র্রের প্রয়োজনীয়তা অপরিহার্য। এ লক্ষ্যে মাঠ পর্যায়ে উপজেলা/ থানা নির্বাচন কর্মকর্তাগণ বিশেষ করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজের ছাত্র শিক্ষক ও বিদেশগামী ব্যক্তিদের অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র প্রদানের জন্য ভোটার নিবন্ধন কার্যক্রম যথাসম্ভব দ্রুত সম্পন্ন করবেন। এ ধরনের ব্যক্তিবর্গ যাতে হয়রানি মুক্তভাবে জাতীয় পরিচয়পত্র সেবা পায় সে দিকে বিশেষভাবে লক্ষ্য রাখা এবং সেবা কার্যক্রম ত্বরান্বিত করার জন্য নির্দেশিত হয়ে অনুরোধ জানানো হ’ল।

(আরাফাত আরা)

উপপরিচালক (চ:দা:), গবেষণা ও উন্নয়ন

জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগ

ফোন: ৫৫০০৭৫৮৫

স্কুল, কলেজ ও বিদেশগামী ব্যক্তিদের অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র প্রদান: ডাউনলোড

(Visited 145 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *