Ekpay । একপে বাংলাদেশের বৃহত্তম পেমেন্ট প্রসেসর

Ek Pay-একপে বাংলাদেশের বৃহত্তম পেমেন্ট প্রসেসর যা গ্রাহকদের এবং ব্যবসায়ীদের জন্য সম্পূর্ণ বিল পেমেন্ট সেবা প্রদান করবে।

Ek Pay – “ডিজিটাল বাংলাদেশ: এর মূল ধারণা হচ্ছে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সরকারী সেবাকে নাগরিকদের জন্য সহজলভ্য করা। একপে পেমেন্ট প্রসেসর এর সাথে ৫০+এর বেশি সেবা সহায়তাকারী এজেন্ট, ৫০০০০+ সিন্ডিকেটেড এজেন্ট, ১৫+ ব্যাংক এবং ৩০+ সেবা প্রদানকারী সংস্থা সংযুক্ত, যা গ্রাহকদের ডেবিট/ক্রেডিট কার্ড, ব্যাংক অ্যাকাউন্ট, ডিজিটাল ওয়ালেট ব্যবহার করে বিল প্রদানের ক্ষেত্রে নিরবিচ্ছিন্ন সেবা প্রদান করবে ।

উল্লেখ্য যে, A2i একটি কেন্দ্রীয় ই-পেমেন্ট সিস্টেম বা একটি পি টু জি (জনগণ থেকে সরকার) প্ল্যাটফর্ম প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করেছে। Partnering with versatility একপে বাংলাদেশের বৃহত্তম পেমেন্ট প্রসেসর যা গ্রাহকদের এবং ব্যবসায়ীদের জন্য সম্পূর্ণ বিল পেমেন্ট সেবা প্রদান করবে।

ডিজিটাল বাংলাদেশ’ এর মূল ধারণা হচ্ছে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সরকারী সেবাকে নাগরিকদের জন্য সহজলভ্য করা। একপে পেমেন্ট প্রসেসর এর সাথে ৫০+এর বেশি সেবা সহায়তাকারী এজেন্ট, ৫০০০০+ সিন্ডিকেটেড এজেন্ট, ১৫+ ব্যাংক এবং ৩০+ সেবা প্রদানকারী সংস্থা সংযুক্ত, যা গ্রাহকদের ডেবিট/ক্রেডিট কার্ড, ব্যাংক অ্যাকাউন্ট, ডিজিটাল ওয়ালেট ব্যবহার করে বিল প্রদানের ক্ষেত্রে নিরবিচ্ছিন্ন সেবা প্রদান করবে ।

উল্লেখ্য যে, A2i একটি কেন্দ্রীয় ই-পেমেন্ট সিস্টেম বা একটি পি টু জি (জনগণ থেকে সরকার) প্ল্যাটফর্ম প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করেছে।

Ek Pay-ekpay.gov.bd / একটি নিরাপদ পেমেন্ট গেইটওয়ে

এক পে সরকারি পোর্টালের মাধ্যমে আপনি পানি, বিদ্যুৎ, গ্যাস ইত্যাদি বিলগুলো সহজেই দিয়ে ফেলতে পারবেন।

Ek Pay এক পে নিরাপদ পেমেন্ট

Caption: ONE STOP SOLUTION TO PAY YOUR BILL & GOVT. SERVICES

What Kind of Service you can avail from ekpay.gov.bd

  1. বিদ্যুৎ বিল
  2. পানি বিল
  3. গ্যাস বিল
  4. ইন্টারনেট বিল
  5. টেলিফোন বিল
  6. ই-সার্ভিস
  7. ল্যান্ড ট্যাক্স
  8. ইত্যাদি বিল বিকাশ, নগদ, রকেট সহ যে কোন মোবাইল ব্যাংকিং সেবা সহ ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে নিরাপদে পেমেন্ট করুন।

এক পে তে পেমেন্ট নিয়ে ঝামেলায় পড়লে কোথায় যোগাযোগ করবো?

এক পে- সহায়তার জন্য কল করুন – আমাদের সাহায্যকারী ব্যক্তি আপনাকে সহযোগিতার জন্য সর্বদা অপেক্ষমান। গ্রাহকের সাহায্যার্থে নম্বর: +8801567813977, ই-মেইল: ekpay@a2i.gov.bd, অভিযোগ- আপনার অভিযোগ ফাইল করুন এবং আপনার অভিযোগের অবস্থা পরীক্ষা করুন। প্রথমে এই লিংকে সমস্যা দাখিল করুন-https://ekpay.gov.bd/#/payment/raise-complaint

 

অনলাই‌নে আ‌বেদন নিষ্প‌ত্তির জন্য “eksheba” চালু হ‌য়ে‌ছে।

(Visited 713 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *