evaly unpaid issue

Evaly Payment যদি unpaid দেখায় তবে আপনার করণীয়।

আমরা প্রায়শই ইভ্যালিতে পন্য কিনতে বিকাশে বা নগদে পেমেন্ট করে থাকি। এইসব মোবাইল ব্যাংকিং গেইটওয়ে বা ভিসা কার্ড দিয়ে পেমেন্ট করলেও দেখা যায় সম্পূর্ণ টাকা পেমেন্ট করা সত্ত্বেও unpaid দেখাচ্ছে তখন আমরা চিন্তায় পড়ে যাই।

কারণ ইভ্যালির সাথে ম্যানুয়ালি যোগাযোগ করে কোন সমস্যার সমাধান করা খুবই কষ্টসাধ্য। আসুন ম্যানুয়ালি যোগাযোগ ছাড়া কিভাবে সমাধান করতে পারি দেখে নিই, পন্যটি অর্ডার করার পর আপনি যথারীতি যে কোন গেইটওয়ে ব্যবহার করে পেমেন্ট করবেন। যদি unpaid দেখায় তবে নিম্নের পদ্ধতি অনুসরণ করবেন।

Payment Issue তে সমাধান
সাম্প্রতিক সময়ে কারিগরি ত্রুটির জন্য কিছু অর্ডারে পেমেন্ট করা সত্ত্বেও পেমেন্ট স্ট্যাটাস Unpaid ও অর্ডার স্ট্যাটাস Pending দেখাচ্ছে। যাদের অর্ডারে এরকম সমস্যা হয়েছে তারা একেবারেই চিন্তিত হবেন না। খুব শিঘ্রই সমস্যা সমাধান হয়ে যাবে। আপনারা দয়া করে অর্ডারের Report Issue সেকশনে গিয়ে পেমেন্ট ক্যাটাগরি সিলেক্ট করে পেমেন্ট ডিটেইলস সহ ইস্যু সাবমিট করে দিন। আমরা ব্যবস্থা গ্রহণ করবো। যদি কারো অর্ডার উপরোক্ত সমস্যার কারনে সঠিক সময়ে পেমেন্ট করা সত্ত্বেও ক্যান্সেল হয়ে যায় তাহলেও আমরা ঐ সকল অর্ডার পুনরায় প্রসেসিং করে যথানিয়মে ডেলিভারির ব্যবস্থা গ্রহণ করবো।

এই পোস্ট এর কমেন্ট সেকশনেও শুধুমাত্র পেমেন্ট সংক্রান্ত সমস্যা যেসব অর্ডারে রয়েছে সেই অর্ডার নাম্বার সমূহ উল্লেখ করে কমেন্ট করতে পারেন। সমাধান হয়ে যাবে ইনশাআল্লাহ। সবার সহযোগীতা কামনা করছি। ধন্যবাদ।
(Visited 23 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *