Nogad Cash Back Offer । নগদ ক্যাশব্যাক অফার ২০২২

গ্রামীণফোন নাম্বার রিচার্জে আনলিমিটেড ক্যাশব্যাক – নগদ রিচার্জ অফার – Nogad Cash Back Offer 2022

ঈদ আসলেই মোবাইল রিচার্জ ও সেলামীর ধুম পড়ে যায়। প্রিয়জনসহ যে কোন গ্রামীণ নম্বরে রিচার্জ করে আপনি ৫৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। হ্যাঁ রিচার্জ যেহেতু করতেই হবে তা নিজের বা প্রিয়জনের তাই নগদ থেকেই রিচার্জ করুন।

নগদে ৫৫ টাকা ক্যাশব্যাক অফারকানেক্টেড থাকার এখনইতো সময়। তাই সবার সাথে কানেক্টেড থাকতেই নগদ ও গ্রামীণফোন নিয়ে এসেছে আনলিমিটেড ক্যাশব্যাক অফার। এখন গ্রামীণফোন নাম্বারে নগদ দিয়ে নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করলে পাচ্ছেন বান্ডেল, ইন্টারনেট ও ভয়েস প্যাকের সাথে আনলিমিটেড ক্যাশব্যাক। প্রতিবার নির্দিষ্ট পরিমাণ নগদ রিচার্জে, আপনার নগদ একাউন্টে পাবেন এই ক্যাশব্যাক।

নগদ বিকাশ অফার ২০২২ – সময়সীমা ৮ জুলাই, ২০২২- ১৬ জুলাই, ২০২২ । প্রিপেইড/ পোস্টপেইড উভয় প্যাকেজে পাওয়া যাবে। আপনি নগদ থেকে নির্ধারিত সময় সীমার মধ্যে রিচার্জ করার ক্ষেত্রে প্রযোজ্য হইবে। অফারটি চলাকালীন যতবার রিচার্জ ততবার ক্যাশব্যাক পাবেন।

অফার চলাকালে আপনার গ্রামীণফোন প্রিপেইড এবং পোস্টপেইড নাম্বারে, নগদ অ্যাপের মাধ্যমে অথবা *167# (USSD) ডায়াল করে, উপরের টেবিল অনুযায়ী রিচার্জে এই ক্যাশব্যাক একাধিকবার উপভোগ করতে পারবেন। আপনার যেই নাম্বার দিয়ে নগদ একাউন্ট খুলেছেন/খুলবেন এবং উপরের টেবিল অনুযায়ী রিচার্জ করবেন, সেই নগদ একাউন্টেই ক্যাশব্যাকটি পাবেন। এই ক্যাশব্যাকটি অফারের সকল শর্ত পূরণ সাপেক্ষে একাধিকবার উপভোগ করতে পারবেন। অফারের শর্তগুলো অনুযায়ী বিবেচিত হলে রিচার্জ করার পর ইনস্ট্যান্ট ক্যাশব্যাকটি পাবেন। এই অফারটি ৮ জুলাই, ২০২২ থেকে ১৬ জুলাই, ২০২২ পর্যন্ত চলবে।

এই অফারটিতে অংশগ্রহণ করতে হলে আপনার নগদ একাউন্ট অবশ্যই সচল থাকতে হবে। এই অফারের প্যাকেজসমূহ সম্পর্কিত সকল তথ্যের দায়ভার গ্রামীণফোন- এর উপর। নগদ শুধু ক্যাশব্যাক ও পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে দায়বদ্ধ। অফারের সব শর্ত পূরণ করার পরেও যদি আপনার নগদ একাউন্টের ব্যালেন্স সীমা অতিক্রম করায় অথবা অন্য কোন কারণে ক্যাশব্যাক না পেয়ে থাকেন, তবে অফারের সময় শেষ হওয়ার পরবর্তী ২ মাসের মধ্যে নগদ ক্যাশব্যাকের অর্থ দেয়ার জন্য অতিরিক্ত একবার চেষ্টা করবে। তারপরেও যদি কোন কারণে ক্যাশব্যাক না পান, সেক্ষেত্রে নগদ এই ক্যাশব্যাকের জন্য আর দায়ী থাকবে না। নগদ এই শর্তগুলো পরিবর্তন/পরিবর্ধন/সংশোধন করার কিংবা কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই অফারটি পুরো বাতিল করার অধিকার রাখে। এই অফার সম্পর্কিত যেকোন সিদ্ধান্ত নগদ কর্তৃক সংরক্ষিত এবং নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

নগদ ক্যাশব্যাক ক্যাম্পেইন বিস্তারিত অফার ২০২২ / Nogad Cash Back Offer 2022

নিজের বা প্রিয়জনের যেকোন গ্রামীণফোন প্রিপেইড ও পোস্টপেইড নাম্বারে নগদ-এর মাধ্যমে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করলে, ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন নিচের টেবিলের প্যাকেজ অনুযায়ী প্রযোজ্য হইবে।

Nogad Cash Back Offer । নগদ ক্যাশব্যাক অফার ২০২২

Caption: Nogad Cash Back Offer 2022 as mentioned above the Table 

নগদ বিকাশ অফার প্রাপ্তির শর্তাবলী ২০২২

  • ক) নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি, কখনোই আপনার কাছে নগদ একাউন্টের ওটিপি (OTP) বা পিন (PIN) চাইবেন না।  
  • খ) নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি আপনাকে কোন প্রকার লেনদেন করতে বলবেন না। 16167 বা 096 096 16167 নাম্বার থেকেই শুধু আপনার সাথে যোগাযোগ করা হবে। 
  • গ) এই অফার চলাকালে নগদ-এর মাধ্যমে টাকা দেওয়ার ক্ষেত্রে যেকোন প্রকার বিভ্রান্তি দেখা দিলে তা নিশ্চিত হবার জন্য 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করতে পারবেন। 
  • ঘ) এই প্রচারাভিযানে অংশগ্রহণের জন্য কোন ব্যক্তিকে বাধ্য বা প্ররোচিত করবে না। অতএব, নগদ এই প্রচারাভিজানে একজন ব্যাক্তি সম্পূর্ণ সম্মতি সহকারে অংশগ্রহণ কেবল উক্ত ব্যক্তির একমাত্র বিবেচনার বিষয়।
  • ঙ) উপরের ঘোষণাগুলোর পরও তৃতীয় কোন পক্ষ কর্তৃক আপনার কোন ক্ষতি হলে, নগদ কর্তৃপক্ষ দায়ী থাকবে না । এই অফার সম্পর্কে যেকোন প্রকার মতবিরোধ দেখা দিলে 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করার অনুরোধ করা হচ্ছে
  • চ) এই অফারের বিস্তারিত বাংলা ও ইংরেজি উভয় ভাষায় লেখা থাকবে। বাংলা ও ইংরেজির মধ্যে কোন বিষয়ে দ্বিমত দেখা দিলে তখন ইংরেজি ভাষা প্রাধান্য পাবে

উপরের শর্ত ব্যতীত ক্যাশব্যাক পেতে আরও শর্ত কি আছে?

অন্যান্য শর্তাবলী – বিভিন্ন মার্চেন্ট থেকে অফার উপভোগ করতে আপনার নগদ একাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। এই অফারটির আওতাভুক্ত ডিসকাউন্ট সংক্রান্ত সকল তথ্য, পণ্য, ডিসকাউন্ট ও সার্ভিসের দায়ভার প্রদত্ত মার্চেন্টের উপর। নগদ শুধু ক্যাশব্যাক ও পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে দায়বদ্ধ নগদ এই শর্তগুলো পরিবর্তন/পরিবর্ধন/সংশোধন করার কিংবা কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই পুরো অফারটি বাতিল করার অধিকার রাখে। এই অফার সম্পর্কিত যেকোন সিদ্ধান্ত নগদ কর্তৃক সংরক্ষিত এবং নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে

বিস্তারিত জানতে ভিজিট করুন: নগদ

(Visited 355 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *