sonali e wallet

Sonali e wallet এ Mobile Device পরিবর্তন, রিসেট বা পাসওয়ার্ড ভুলে গেলে করণীয়।

যারা ঘনঘন মোবাইল ডিভাইস পরিবর্তন করেন তাদের জন্য সোনালী ই ওয়ালেট ব্যবহার ঝামেলাই বটে। মোবাইল ডিভাইস পরিবর্তন করলে পুনরায় সংশ্লিষ্ট ব্যাংক শাখা থেকে ই-ওয়ালেট একটিভ করে আনতে হবে। প্রতিটি ডিভাইসের জন্য এটি আলাদাভাবে একটিভ করার প্রয়োজন পড়বে। ই ওয়ালেটটি কঠোর সিকিউরিটি দিয়ে প্রকাশ করা হয়েছে।

১। গ্রাহক e-wallet এর PIN ভুলে গেলে তা Reset এর বিষয়ে Support.ewallet@sonalibank.com.bd এ ইমেইল অথবা গ্রাহককে সরাসরি উক্ত Address এ ইমেইল করার বিষয়ে পরামর্শ প্রদান করা।

২। গ্রাহক কর্তৃক Mobile Device পরিবর্তন করা হলে, পরিবর্তিত Mobile Device -এ e-wallet ব্যবহারে প্রয়োজনীয় সহায়তা প্রদান করা।

৩। গ্রাহকের Mobile Device নষ্ট/হারানো /চুরি হওয়া ইত্যাদি ক্ষেত্রে গ্রাহকের আবেদন সাপেক্ষে ওয়ালেট হিসাবটি বন্ধ/ স্থগিত করার জন্য Support.ewallet@sonalibank.com.bd এ ইমেইল করা।

৪। গ্রাহকগণকে Sonali e-wallet ব্যবহারে উদ্ভুদ্ধকরণ ও প্রয়োজনীয় সহায়তা প্রদান।

৫। গ্রাহকের e-wallet হিসাবটি Locked হয়ে গেলে CMS ব্যবহার করে তা Unlock/Active করার ব্যবস্থা গ্রহণ করা।

৬। Sonali e-wallet সংক্রান্ত যে কোন Support সার্ভিস এর জন্য শাখার কর্পোরেট ই-মেইল ব্যবহার করে Support.ewallet@sonalibank.com.bd এ ইমেইল করা।

মেইল করে যদি ফলাফল না পান তবে আপনার ব্যাংক শাখার ব্রাঞ্চে যোগাযোগ করতে হবে। ব্রাঞ্চে যোগাযোগ করে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

(Visited 2,445 times, 1 visits today)

2 comments

    1. অ্যাপে দেখুন Forget Password অপশন রয়েছে। সেখান থেকে রিকোভার করুন। যদি না হয় ব্রাঞ্চে যোগাযোগ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *