Sonali e wallet Helpline, সোনালী ই ওয়ালেট থেকে হেল্পলাইন, Sonali e wallet problem, This wallet is not Binded with this, How to Register and Approve in Sonali e-Wallet Without Go to bank

Sonali e wallet helpline number । সোনালী ই ওয়ালেট হেল্প লাইন

সোনালী ব্যাংক ই ওয়ালেট অভিযোগ কেন্দ্র – ই ওয়ালেটের সমাধান পাবেন কোথায়? – সোনালী ব্যাংক ই ওয়ালেট ২০২২

সোনালী ব্যাংক ই ওয়ালেট ২০২২ – সোনালী ব্যাংক ই ওয়ালেট চালু হয়েছে বেশি দিন হয়নি। ডিজিটাল লেনদেনের ক্ষেত্রে সোনালী ব্যাংকের অগ্রগতি অন্যান্য রাষ্ট্রীয় ব্যাংকের চেয়ে বেশি। আপনি এখন ই ওয়ালেটের কল্যাণে ঘরে বসেই ব্যাংকিং সারতে পারছেন।

তবে সেবাটি নতুন হওয়ার কারণে গ্রাহক একটু জটিলতা অনুভব করছে। কোন লেনদেন জনিত সমস্যা বা অ্যাপস কাজ করছেনা বা নতুন ফোনে অ্যাপস ব্যবহার করার ক্ষেত্রে ব্রাঞ্চের অনুমতি নিতে হয়। এজন্য বিভিন্ন ক্ষেত্রে বিপদে পড়লে ঠিক কোথায় সমাধান চাওয়া যায় ব্রাঞ্চে না গিয়েই তা সবই খুজতে থাকেন। আজ আমরা দেখবো ঘরে বসেই আপনি কল করে বা মেইল করে কোথায় ই ওয়ালেট সম্পর্কিত সমস্যার সমাধান করতে পারেন।

You can Call sonali Bank e wallet help line or Contact Number 01406000000=>4=>4. প্রথমে আপনি 01406000000 নম্বরে কল দিয়ে নির্দেশনা অনুসরণ করবেন। অন্যথায় আপনি চাইলে ইমেইল করে রাখতে পারেন আপনার সমস্যাটির বিস্তারিত লিখে। আপনি চাইলে স্ক্রীন শট যুক্ত করেও ইমেইল করতে পারেন নির্ধারিত Email Address sblewallet@sonalibank.com.bd এই ঠিকানায়। 

সোনালী ব্যাংক ই ওয়ালেট হেল্প লাইন নম্বর / ই ওয়ালেট নিয়ে কোন সমস্যায় পড়লে যে নম্বরে কল করবেন।

প্রথমে আপনি যে কোন সমস্যার ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্রাঞ্চে যোগাযোগ করবেন। ব্রাঞ্চ সমস্যাটির সমাধান করতে না পাড়লে আপনি হেল্প লাইনে কল করুন বা ইমেইল করুন।

Sonali e wallet Helpline, সোনালী ই ওয়ালেট থেকে হেল্পলাইন, Sonali e wallet problem, This wallet is not Binded with this,  How to Register and Approve in Sonali e-Wallet Without Go to bank

Caption: Sonali Bank e wallet Call center / Sonali Bank e wallet Contact Number

নিচের সমস্যাগুলো সমাধান আপনি ব্রাঞ্চ থেকেই পাবেন।

  1. রেজিস্ট্রেশন করতে গেলে Account not found দেখায়, করনীয়? উত্তর: আপনার একাউন্টের সাথে মোবাইল নাম্বার ঠিকমত এন্ট্রি দেয়া নাই তাই এরকম দেখাচ্ছে। এনআইডি কার্ড নিয়ে শাখায় যান। মোবাইল নাম্বার সঠিকভাকে এন্ট্রি দিয়ে নিন। সমাধান হয়ে যাবে।
  2. লগ ইন করতে গেলে দেখায় “This wallet is not binded with this device”, করনীয়? উত্তর: মোবাইল চেন্জ করলে, মোবাইল রিসেট দিলে এ প্রবলেম হতে পারে। এটি আপনার হিসাবের অধিকতর সুরক্ষার জন্য করা হয়। শাখায় যান। ৫ সেকেন্ডে সমাধান হয়ে যাবে।
  3. ওয়ালেট লক হয়ে গেছে, করণীয়? উত্তর: কয়েকবার ভুল পাসওয়ার্ড দিলে ওয়ালেট লক হয়ে যায়। শাখায় গিয়ে বলুন। ৫ সেকেন্ডে একাউন্ট এক্টিভ করে দিবে।
  4. পাসওয়ার্ড ভুলে গেছেন? করনীয় কি? উত্তর: কারণতো আপনারা জানেনই। শাখায় যেতে হবে। পাসওয়ার্ড রিসেটের জন্য সংশ্লিস্ট কর্মকর্তা একটি ইস্যু ক্রিয়েট করে হেড অফিসে পাঠিয়ে দিবেন। আশা করি ঐদিনই সমাধান পেয়ে যাবেন।
  5. ই ওয়ালেট রেজিষ্ট্রেশন করলেই না কি একাউন্ট থেকে টাকা কেটে নিচ্ছে? উত্তর: জমা হয়ে যাবার কথা তাই একটু ভাল করে খোজ নিয়ে জানুন। কোন ভুল হয়ে থাকলে জমা হবেনা সেক্ষেত্রে ৩ কর্ম দিবসের মাধ্যমে ফেরত আসবে।
  6. ব্যাংক একাউন্টে রবি নম্বর, বিকাশ একাউন্ট এয়ারটেল নম্বর দিয়ে খোলা। উভয় একাউন্টই নিজের এন আই ডি দিয়ে খোলা ওয়ালেটে বিকাশ লিংক হবে কি-না? উত্তর: উভয় নাম্বার এক হতে হবে। আপনি চাইলেই ব্যাংক একাউন্টে এয়ারটেল নাম্বার এড করে নিতে পারবেন। একটা এনআইডির কপি সহ শাখায় যোগাযোগ করুন।
  7. আমার ই ওয়ালেট লক হয়ে গেছে ১০/১৫ দিন হলো। শাখায় গিয়ে অনেক বার যোগাযোগ ও করেছি এখনো কোন সমাধান দিতে পারে নি।একবার একটা কাগজে আমার স্বাক্ষর নিয়ে বলেছে ই-মেইল পাঠানো হয়েছে হেড অফিসে বাট এখনো কোন খবর নাই। গোড়াই ব্রাঞ্চ,মির্জাপুর, টাঙ্গাইল, করণীয়? উত্তর: হয়ে যাওয়ার কথা। আপনি ব্যাংকে যোগাযোগ করুন পুনরায় এবং নিচের লিংকটিতে মেইল করে রাখুন।
  8. আজকে সকালে ৮ টায় BEFTN করি ইসলামী ব্যাংক এর একাউন্টে এখনো টাকা আসেনি করণীয় কি? উত্তর: না, কথাটি ঠিক নয়। এক হাজার টাকা কম শো করবে। যেটা একাউন্টে বাধ্যতামূলক রাখতে হয় সেটি ওয়ালেটে শো করবেনা। টাকা কেটে নেয়ার মত কোন সমস্যা নেই।

ব্রাঞ্চ ম্যানেজার যদি সমাধান দিতে না পারে?

সোনালী ব্যাংক ই ওয়ালেট সমস্যা? – সমধান ব্রাঞ্চ ম্যানেজারই দিবে। কিন্তু যদি ব্রাঞ্চ ম্যানেজার সমাধান না দিতে পারেন তিনি নিজেই হেল্প লাইনে যোগাযোগ করবেন। তাতেও যদি আপনার সমস্যাটি’র সমাধাণ না পান তবে আপনি হেল্প লাইনে কল করতে পারেন অথবা প্রদত্ত ই মেইল নম্বরে যোগাযোগ করতে পারেন। ধন্যবাদ

Sonali E-Wallet সমস্যা, কারণ ও সমাধান।

(Visited 1,841 times, 1 visits today)

2 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *