বিকাশ নম্বর দিয়ে মালিকের নাম বের করার নিয়ম ২০২২

মোবাইল নম্বরটিতে কি বিকাশ নম্বর খোলা আছে – বিকাশ নম্বর দিয়ে নাম বের করার নিয়ম – কার নামে বিকাশ নম্বরটি?

মোবাইল নম্বরটি কি বিকাশ করা? – বিকাশ কোম্পানি একই নম্বরে একাধিক বিকাশ একাউন্ট খুলতে দেয় না। জাতীয় পরিচয়পত্র নম্বর স্মার্ট ও নন স্মার্ট দিয়ে মোট দুটি বিকাশ একাউন্ট খোলা যেত, বর্তমানে বিকাশ এনআইডি ম্যাপিং এর মাধ্যমে ডুপ্লিকেট বিকাশ একাউন্টগুলো বন্ধ করে দিচ্ছে।

বিকাশ একাউন্ট এমন একটি একাউন্ট যেখানে বিভিন্ন ব্যাংক যুক্ত হচ্ছে। ব্যাংক হিসাব হতে বিকাশ একাউন্টে এবং ভিসা বা মাস্টার কার্ড হতে বিকাশে টাকা আনা যায় মুহুর্তেই। দিনকে দিন বিকাশ একাউন্ট খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠছে। তাছাড়া বিকাশ একাউন্ট হতেও ব্যাংক হিসাবে অর্থ প্রেরণ করা যায়।

কেউ আপনাকে একটি বিকাশ নম্বর দিল বিকাশ নম্বরটি ঠিক তার কিনা তা আপনি খুব সহজেই একটি অ্যাপের মাধ্যমে যাচাই করে নিতে পারেন। বিকাশ নম্বর দিয়ে বিকাশ একাউন্টের মালিকের নাম বের করা যায়। এজন্য আপনার মোবাইলে CELLFIN নামে ইসলামী অ্যাপটি ইনস্টল করা থাকতে হবে। সেলফিন রেজিস্ট্রেশন সম্পন্ন করে আপনি সেলফিনে লগিন করুন এবং Fund Transfer এ ক্লিক করুন এবং বিকাশ আইকনে ট্যাপ করে বিকাশ নম্বর দিন এবং Next বাটনে ক্লিক করলেই বিকাশ নম্বরের মালিকের নাম উঠবে যা তার জাতীয় পরিচয়পত্র নম্বর অনুসারে রেজিস্ট্রেশন করা হয়েছে।

Make Fund Transfer Cellfin to Bkash/ You must have Cellfin App to know bkash owner name 2022

বিকাশ একাউন্টের মালিকের নাম জানতে অবশ্যই আপনার মোবাইলে সেলফিন অ্যাপ ইনস্টল থাকতে হবে।

Cellfin to bkash Fund transfer

Caption: Cellfin Fund Transfer to bkash menu 2022

How to know bkash owner name by cellfin Financial App

  1. Login to Cellfin (Islami Bank Financial Internet Bank App download from google playstore)
  2. Tap to Fund Transfer
  3. Tap Bkash
  4. Input Bkash Number
  5. Click Next
  6. You are visible to bkash owner name
  7. done

ইসলামী ব্যাংকের একাউন্ট ছাড়া কি সেলফিনে রেজিস্ট্রেশন করা যায়?

Cellfin Registration – আপনি সেলফিনে বিকাশের মত করেই রেজিস্ট্রেশন সেরে নিতে পারেন। আপনার এনআইডি’র এপিঠওপিঠ স্ক্যান করে ছবি তুলে, ফেস ডিটেকশন করে খুব সহজেই অনলাইনে একাউন্ট খুলে ভেরিফাই করে নিতে পারেন। সেলফিন একটি ফাইন্যান্সিয়াল অ্যাপ যার মাধ্যমে আপনি খুব সহজেই ভার্চুয়াল ভিসা কার্ড অপশন পেয়ে যাবে এবং ভার্চুয়ার ভিসার কার্ডের নম্বর ব্যবহার করে ট্রান্সজেকশন করতে পারবেন। যাহোক আপনি যদি বিকাশ একাউন্টের মালিকের নাম জানতে চান তবে আপনাকে সেলফিন অ্যাপের সাহায্য নিতে হবে।

বিস্তারিত জানতে ভিডিও দেখুন……….

(Visited 7,339 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published.

close