বেসরকারি শিক্ষকদের উৎসব ভাতা ২০২২, বেসরকারি শিক্ষকদের উৎসব ভাতা ২০২১,

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ঈদ-উল-ফিতর এর উৎসব ভাতার চেক হস্তান্তর ২০২২

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের সরকারি অংশ হস্তান্তর করা হয়েছে – মূল বেতনের ২৫% হারে উৎসব ভাতা প্রাপ্ত হন – উৎসব ভাতা ছাড় ২২২

উৎসব ভাতা বা ঈদ বোনাস – ঈদ-উল-ফিতর এর উৎসব ভাতা’র চেক হস্তান্তর: বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) শিক্ষক-কর্মচারীদের ঈদ-উল-ফিতর এর উৎসব ভাতা’র চেক হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ ২০১৫ সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী বেসরকারি শিক্ষকরা সরকারি প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষকরা বোনাস পেতেন ২৫ শতাংশ আর কর্মচারীরা বোনাস পান ৫০ শতাংশ। মাদ্রাসার শিক্ষক-কর্মচারীগণ ঈদের উৎসব ভাতা ২৬ এপ্রিল ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত ঈদ বোনাসের টাকা তুলতে পারবেন।

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) এম.পি.ও.ভুক্ত শিক্ষক-কর্মচারীগণের ঈদ-উল-ফিতর ২০২২ এর উৎসব ভাতা’র। সরকারি অংশের ০৮ টি চেক অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়ে এবং জনতা ও সােনালী ব্যাংক লিমিটেড, স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের উৎসব ভাতার চেক ছাড় করা হয়েছে / চলতি মাসের ২৭ তারিখের মধ্যে উৎসব ভাতা উত্তোলন করতে হবে।

যদিও দীর্ঘদিন ধরে মূল বেতনের সমপরিমান উৎসব ভাতা শিক্ষকগণ দাবী করে আসছেন কিন্তু এ বছরও উৎসব ভাতায় কোন পরিবর্তন আনা হয়নি।

Caption: Eid Bonus Cheque has been disbursed from Education Ministry

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উৎসব ভাতা বা বোনাস কত টাকা পান?

  1. শিক্ষকগণ মূল বেতনে ২৫% অর্থ উৎসব ভাতা হিসাবে পান ।
  2. কর্মচারীগণ মূলবেতন ৫০% হারে উৎসব ভাতা পান।

কত তারিখ পর্যন্ত উৎসব ভাতার ব্যাংক হতে উত্তোলন করা যাবে?

উৎসব ভাতার চেক ছাড়! – আগামী ২৭/০৪/২০২২ তারিখ পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক হতে ঈদ-উলফিতর ২০২২ উৎসব ভাতার সরকারি অংশ উত্তোলন করতে পারবেন।

এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন ভাতা ২০২২

(Visited 408 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *