সকল প্রকার যাত্রীবাহী নৌযান আসন সংখ্যার সমপরিমাণ যাত্রী নিয়ে চলাচল করতে পারবে।

বিআইডব্লিউটিএ এর কর্মকর্তা ও কর্মচারীগণকে সকল ক্ষেত্রে মাস্ক পরিধান করতে হবে এবং স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রণীত স্বাস্থ্য বিধি যথাযথভাবে অনুসরণ করতে হবে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ কর্তৃপক্ষ

১৪১-১৪৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০

www.biwta.gov.bd

মানব সম্পদ শাখা

নম্বর: ১৮.১১.০০০০.০০৮.৯৯.০১৮.২১.৩৮৪/৯৬৬; ১০ আগস্ট ২০২১

বিজ্ঞপ্তি

গত ০৩ আগস্ট ২০২১ তারিখে অনুষ্ঠিত কোভিড-১৯ সংক্রমণের পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত আন্ত: মন্ত্রণালয় সভার সিদ্ধান্ত, দেশের আর্থ সামাজিক অবস্থা, অর্থনৈতিক কর্মকান্ড সচল রাখা এবং সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় মন্ত্রিপরিষদ বিভাগের স্মারক নং ০৪.০০.০০০০.৫১৪.১৬.০০১.২১.২৭৬ তারিখ ০৮/০৮/২০২১ এর মাধ্যমে আগামী ১১ আগস্ট ২০২১ তারিখ হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কতিপয় শর্তাবলী সংযুক্ত করে সার্বিক কার্যাবলী/চলাচলে বিধি নিষেধ আরোপ করার প্রেক্ষিতে বিআইডব্লিউটিএতে নিম্নরুপ ব্যবস্থা গ্রহণ করতে হবে:

ক) বিআইডব্লিউটিএ-এর প্রধান কার্যালয়সহ সকল শাখা অফিস, সকল নৌ-বন্দরসহ সংশ্লিষ্ট অন্যান্য দপ্তর সমূহ স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক খোলা থাকবে।

খ) সকল প্রকার যাত্রীবাহী নৌ-যান আইন সংখ্যার সমপরিমাণ যাত্রী নিয়ে চলাচল করতে পারবে। এক্ষেত্রে পরিচালক (নৌ-নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা) বিশেষ নির্দেশনা জারীসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

গ) বিআইডব্লিউটিএ এর কর্মকর্তা ও কর্মচারীগণকে সকল ক্ষেত্রে মাস্ক পরিধান করতে হবে এবং স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রণীত স্বাস্থ্য বিধি যথাযথভাবে অনুসরণ করতে হবে।

২। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ বিজ্ঞপ্তি জারী করা হলো।

এস.এম.শাহেদ রেজা

উর্দ্ধতন উপ-পরিচালক (মানব সম্পদ)

সকল প্রকার যাত্রীবাহী নৌযান আসন সংখ্যার সমপরিমাণ যাত্রী নিয়ে চলাচল করতে পারবে: ডাউনলোড

(Visited 49 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *