Sonali e wallet Sonali e wallet app download

Sonali E-Wallet সমস্যা, কারণ ও সমাধান।

সোনালী ই ওয়ালেট বর্তমানে লেনদেনের একটি জনপ্রিয় মাধ্যম। বেশি কিছু পরিষেবা যুক্ত করায় এটি আরও আকর্ষনীয় হয়েছে। তবে সোনালী ব্যাংক ই ওয়ালেট ব্যবহারে আমরা বেশি কিছু সমস্যায় পড়ছি সেগুলোর সমাধান নিয়ে নিচে আলোচনা করা হলো।

প্রশ্ন: রেজিস্ট্রেশন করতে গেলে Account not found দেখায়, করনীয়?

উত্তর: আপনার একাউন্টের সাথে মোবাইল নাম্বার ঠিকমত এন্ট্রি দেয়া নাই তাই এরকম দেখাচ্ছে। এনআইডি কার্ড নিয়ে শাখায় যান। মোবাইল নাম্বার সঠিকভাকে এন্ট্রি দিয়ে নিন। সমাধান হয়ে যাবে।

প্রশ্ন: লগ ইন করতে গেলে দেখায় “This wallet is not binded with this device”, করনীয়?

উত্তর: মোবাইল চেন্জ করলে, মোবাইল রিসেট দিলে এ প্রবলেম হতে পারে। এটি আপনার হিসাবের অধিকতর সুরক্ষার জন্য করা হয়। শাখায় যান। ৫ সেকেন্ডে সমাধান হয়ে যাবে।

প্রশ্ন: ওয়ালেট লক হয়ে গেছে, করণীয়?

উত্তর: কয়েকবার ভুল পাসওয়ার্ড দিলে ওয়ালেট লক হয়ে যায়। শাখায় গিয়ে বলুন। ৫ সেকেন্ডে একাউন্ট এক্টিভ করে দিবে।

প্রশ্ন: পাসওয়ার্ড ভুলে গেছেন?, করনীয় কি?

উত্তর: কারণতো আপনারা জানেনই। শাখায় যেতে হবে। পাসওয়ার্ড রিসেটের জন্য সংশ্লিস্ট কর্মকর্তা একটি ইস্যু ক্রিয়েট করে হেড অফিসে পাঠিয়ে দিবেন। আশা করি ঐদিনই সমাধান পেয়ে যাবেন।\

প্রশ্ন: ই ওয়ালেট রেজিষ্ট্রেশন করলেই না কি একাউন্ট থেকে টাকা কেটে নিচ্ছে?

উত্তর: না, কথাটি ঠিক নয়। এক হাজার টাকা কম শো করবে। যেটা একাউন্টে বাধ্যতামূলক রাখতে হয় সেটি ওয়ালেটে শো করবেনা। টাকা কেটে নেয়ার মত কোন সমস্যা নেই।

প্রশ্ন: আজকে সকালে ৮ টায় BEFTN করি ইসলামী ব্যাংক এর একাউন্টে এখনো টাকা আসেনি করণীয় কি?

উত্তর: জমা হয়ে যাবার কথা তাই একটু ভাল করে খোজ নিয়ে জানুন। কোন ভুল হয়ে থাকলে জমা হবেনা সেক্ষেত্রে ৩ কর্ম দিবসের মাধ্যমে ফেরত আসবে।

প্রশ্ন: ব্যাংক একাউন্টে রবি নম্বর, বিকাশ একাউন্ট এয়ারটেল নম্বর দিয়ে খোলা। উভয় একাউন্টই নিজের এন আই ডি দিয়ে খোলা ওয়ালেটে বিকাশ লিংক হবে কি-না?

উত্তর: উভয় নাম্বার এক হতে হবে। আপনি চাইলেই ব্যাংক একাউন্টে এয়ারটেল নাম্বার এড করে নিতে পারবেন। একটা এনআইডির কপি সহ শাখায় যোগাযোগ করুন।

প্রশ্ন: আমার ই ওয়ালেট লক হয়ে গেছে ১০/১৫ দিন হলো। শাখায় গিয়ে অনেক বার যোগাযোগ ও করেছি এখনো কোন সমাধান দিতে পারে নি।একবার একটা কাগজে আমার স্বাক্ষর নিয়ে বলেছে ই-মেইল পাঠানো হয়েছে হেড অফিসে বাট এখনো কোন খবর নাই। গোড়াই ব্রাঞ্চ,মির্জাপুর, টাঙ্গাইল, করণীয়?

উত্তর: হয়ে যাওয়ার কথা। আপনি ব্যাংকে যোগাযোগ করুন পুনরায় এবং নিচের লিংকটিতে মেইল করে রাখুন।

ই ওয়ালেট সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য।

(Visited 2,167 times, 1 visits today)

23 comments

  1. no wallet found আসার কারন কি ?
    মোবাইল + নাম্বার + পিন সব ঠিক আছে তাহলে এই সমস্যা কেন হচ্ছে জানাবেন দয়া করে

  2. sonali e wallet এ কোনো সমস্যা হলে সরাসরি account লেনদেনে কি কোন সমস্যা হয়

  3. সোনালী ই ওয়ালেটে বছরে কত টাকা খরচ কেটে নেয়।

  4. গত ১২ই মে BEFTN এর মাধ্যমে ব্যাংক এশিয়ায় পাঠানো টাকা এখনো যায়নি
    এক্ষেত্রে করনীয় কী??

    1. আগামীকাল পর্যন্ত দেখুন। না হলে চেক করুন সব ঠিকভাবে ইনপুট দিয়েছেন কিনা।

  5. আমার সোনালী ই ওয়ালেট- শাখার নাম রাজারহাট, কুড়িগ্রাম। একাউন্ট্ নম্বর 5214002069199 এবং NID NO.19704917731886757;আমার ই ওয়ালেট-এ হয়তো ভুল password পুশ করেছি। বর্তমানে your wallet is due to 3 consecutive unsuccessful attempt. দেখায়। আমি ব্যাংক শাখার ম্যানেজার মহোদয়ের কাছে গিয়ে বললে উনিও চেষ্টা করে ব্যর্থ হন। বর্তমানে আমার সোনালী ই ওয়ালেট active করে দেয়ার জন্য অনুরোধ করছি ।

  6. সোনালী ব্যাংক ই ওয়ালেট হেল্পলাইন নাম্বার দেওয়া যাবে কি

    1. Sonali eWallet এর সাপোর্ট সার্ভিস প্রাপ্তিতে Contact Point ; Contact Number, 01406000000=>4=>4 ; Email Address, sblewallet@sonalibank.

      1. আমার স্ত্রীর সোনালী ই ওয়ালেট লক হয়েছে। শাখায় যোগাযোগ করে লাভ হয়নি।শুধু কাজের ব্যস্ততা দেখিয়ে ঘুড়াই।আমি এখন কী করতে পারি ?

        1. প্রথমে হেল্প লাইনে মেইল দিন এবং ব্রাঞ্চে যোগাযোগ করুন। You can Call sonali Bank e wallet help line or Contact Number 01406000000=>4=>4. প্রথমে আপনি 01406000000 নম্বরে কল দিয়ে নির্দেশনা অনুসরণ করবেন। অন্যথায় আপনি চাইলে ইমেইল করে রাখতে পারেন আপনার সমস্যাটির বিস্তারিত লিখে। আপনি চাইলে স্ক্রীন শট যুক্ত করেও ইমেইল করতে পারেন নির্ধারিত Email Address sblewallet@sonalibank.com.bd এই ঠিকানায়। Sonali e wallet helpline number । সোনালী ই ওয়ালেট হেল্প লাইন

  7. সোনালি ই-ওয়ালেট থেকে ব্যাংক এশিয়ায় ১০ দিন আগে পাঠানো টাকা এখনো যায়নি
    এক্ষেত্রে করণীয় কী??

    1. ৭ কর্মদিবসের মধ্যে টাকা ফেরত আসবে। ৭ কর্মদিবস মাসে সাপ্তাহিক, সরকারি ছুটির দিন বাদে। যদি তবু না আসে হেল্প লাইনে কল করুন অথবা ইমেইল করুন। অথবা নিজ ব্রাঞ্চে যোগাযোগ করুন।

  8. আমার ই- ওয়ালেট এ কোনো টা দেখাছে না। আমি শাখায় জোগাজোগ করেছি তারা বলেছে তাদের সাভার এ problem ৫ দিন হলো ঠিক হইনি এখন কি করবো।

    1. লোকাল সার্ভারে সমস্যা থাকতে পারে। সেন্ট্রাল সার্ভার এখন সচল। ই ওয়ালেটে টাকা না দেখালেও ব্যাংক একাউন্টে টাকা অবশ্যই আছে। ম্যানুয়ালী খোজ নিন অথবা ম্যাসেজ করে দেখুন।

  9. Assalamualaikum.
    My account number is 2407501035664.
    Last day at 1841hrs i have done 50000bdt BEFTN by sonali e-wallet apps to Prime bank account number 15811070005779
    But still the fund didn’t transfer… what is the problem? Please take this issue seriously..
    I didn’t make any mistake by giving wrong account number…

    1. ট্রান্সফপার হতে একদিন লাগে কিন্তু যদি আপনি বৃহস্পতিবার ট্রান্সফার করেন তবে শুক্র/শনি যাবে। রবিবার ট্রান্সফার সম্পন্ন হবে। অনুগ্রহ করে অপেক্ষা করতে হবে। সব ঠিক থাকলে রবিবারে ইনশাল্লাহ ট্রান্সফার হবে আপনি অপেক্ষা করুন।

  10. একাউন্ট চেঞ্জ করেছিলাম এক জেলা থেকে অন্য জেলায় নতুন জেলায় সেই অ্যাকাউন্ট ওপেন হয়েছে কিন্তু ইওয়ালেট আর open হচ্ছে না। আমি কানেক্ট করলে দেখাচ্ছে connection problem অথবা সার্ভার প্রবলেম। Info
    Sonali e-Wallet cannot connect to the server. Please check your internet connection and try again. এই লেখা আসছে। এটা সমাধান কি?

      1. নতুন ব্রাঞ্চে গিয়েছি। ওনারা সিস্টেমে কি কি যেন করলেন। এরপর থেকেই সমস্যা হচ্ছে। নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করা যাচ্ছেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *