ইভ্যালিতে ১০% মূল্য পরিশোধে ১০ দিনে পন্য ডেলিভারী ক্যাম্পেইন।

মাত্র ১০ দিনের ডেলিভারীক্যাম্পেইন চালু করল ইভ্যালি।

ইভ্যালি গ্রাহকদের বানিজ্য মন্ত্রণালয়ের এসওপি সার্ভিস বা আইন অনুসরণ করে টি১০ ক্যাম্পেইন চালু করল। ইভ্যালির প্রতিষ্ঠাতা এবং সিইও তার ভেরিভাইড ফেসবুক পেইজে নিম্নোক্ত তথ্য পাবলিশ করেছেন।

টি-টেন

ই-কমার্স কেনাকাটায় গ্রাহকদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে আমরা নিয়ে এসেছি নতুন ক্যাম্পেইন T10 । নতুন এই ক্যাম্পেইনের আওতায় বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক প্রণীত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে গ্রাহক ও ভোক্তাদের সেবা দিবে ইভ্যালি

রাত ১০টা ১০ মিনিটে

নতুন এসওপি’র আলোকে এবং গ্রাহকদের অব্যাহত চাহিদার কথা সামনে রেখে নতুন আঙ্গীকে আরো আকর্ষণীয় অফার এবং সেবা নিয়ে T10 ক্যাম্পেইন সাজানো হয়েছে। এই ক্যাম্পেইন চলবে প্রতি শুক্রবার ঠিক রাত ১০টা ১০ মিনিটে। যেকোন পণ্য বা সেবার মূদ্রিত মূল্যের শুধুমাত্র ১০ শতাংশ অগ্রিম পরিশোধ করে বাকি মূল্য ক্যাশ অন ডেলিভারিতে (সিওডি) অর্থাৎ পণ্য হাতে পেয়ে পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। আর পণ্যের ডেলিভারি পাওয়া যাবে মাত্র ১০ দিনের মধ্যেই।

আস্থা এবং বিশ্বাসই

আমাদের ওপর গ্রাহকের আস্থা এবং বিশ্বাসই আমাদের পথচলার প্রেরণা। আর সেই বিশ্বাসের বন্ধনকে আরো শক্তিশালী করতে এবং গ্রাহকের ই-শপিং অভিজ্ঞতায় নতুন মাত্রা দিতেই আমরা নিয়ে এসেছি T10 ক্যাম্পেইন।

সূত্র:Mohammad Rassel

(Visited 88 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *